বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আবারও ৪ দিনের রিমান্ডে আওয়ামী লীগ নেতা তুষার কান্তি মন্ডল জামালপুরে বিদ্যুৎস্পৃষ্টে অটোরিকশা চালকের মৃত্যু বেবিচক চেয়ারম্যানের সঙ্গে আরব আমিরাতের রাষ্ট্রদূতের সাক্ষাৎ বিদ্যুৎকেন্দ্রের ১৭ কোটি টাকার ক্যাবল হাওয়া, আসামি এমডিসহ ৬ সম্পর্কের নতুন অধ্যায় সূচনার আহ্বান ইতালির প্রধানমন্ত্রীর নিউইয়র্কে ইউনূস-মোদি বৈঠক না হওয়ার কারণ জানালো নয়াদিল্লি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে ড. ইউনূসের ৩ প্রস্তাব ঢাকাসহ ১৬ অঞ্চলে ঝড়ের আভাস, নদীবন্দরে সতর্কতা সাবেক শিল্পমন্ত্রীর রিমান্ড আবেদন নামঞ্জুর, কারাগারে পাঠানোর নির্দেশ কুষ্টিয়ায় ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম, ভেঙে ফেলা হলো হাত-পা কক্সবাজারে ৫৩০ বস্তা পলিথিন জব্দ, দুই লাখ টাকা জরিমানা মোসাদের সদরদপ্তরে হিজবুল্লাহর ক্ষেপণাস্ত্র হামলার দাবি ইসলামী ইন্স্যুরেন্সের পরিচালকের শেয়ার ক্রয় সম্পন্ন চট্টগ্রামে নেচে-গেয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৩ ট্রাফিক আইন: একদিনে সর্বোচ্চ মামলা ৯৬২, জরিমানা ৩৯ লাখ টাকা সাংবাদিক রুহুল আমিন গাজীর জানাজা পড়ালেন জামায়াত আমির মোংলায় অস্ত্র-গুলিসহ যুবলীগ কর্মী আটক ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের তিন নেতা গ্রেপ্তার শাইখ সিরাজ বিরুদ্ধে উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়ার মামলা করণিকের হিসাবে ২৪.২৯ কোটি, ফাঁসলেন কলেজের চেয়ারম্যানসহ ৮ কর্তা

চুরির টাকায় কেনা মাইক্রোবাসসহ যুবক গ্রেফতার

চট্টগ্রাম প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৪ মার্চ, ২০২৪
  • ৮ বার পড়া হয়েছে

চুরির টাকায় কেনা নোহা মাইক্রোবাসসহ নুরুল হক বাবু (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এরই মধ্যে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন তিনি।

সোমবার (৪ মার্চ) দুপুরে বিষয়টি জানান চট্টগ্রামের চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির।

তিনি বলেন, ২০ জানুয়ারি রাতে বাসার জানালার গ্রিল কেটে চান্দগাঁও আবাসিকের বাসিন্দা মীর মোহাম্মদ সম্রাট বাবর হোছাইনের বাসা থেকে নগদ ২২ লাখ টাকা, ১৯ ভরি স্বর্ণালংকার একটি আইফোন প্রো ম্যাক্স চুরি হয়। এ ঘটনায় বাবর হোছাইন চান্দগাঁও থানায় মামলা করেন।

মামলার পর পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তায় আসামিকে শনাক্ত করে। এরপর ২৭ ফেব্রুয়ারি গ্রেফতার করা হয় নুরুল হক বাবুকে। আদালতের আদেশে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে বাবু চুরি করা টাকা ও স্বর্ণালংকার বিক্রি করে একটি নোহা গাড়ি কিনেছেন বলে পুলিশকে জানান। এরপর ২ মার্চ বহদ্দারহাট বারইপাড়া এলাকা থেকে নোহা গাড়িটি জব্দ করে পুলিশ।

ওসি বলেন, গ্রেফতার বাবু এখনো পুরোনো সিঁধেল চোর। তার বিরুদ্ধে চান্দগাঁও থানাসহ মহানগরীর বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা রয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com