বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০২:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিয়ানমারের নৌ বাহিনীর গুলিতে নিহত ১, ৬০ জেলেকে অপহরণ টিসিবির কার্ড নিয়ে বিএনপি-জামায়াতের সংঘর্ষ, গুলি পাবিপ্রবিতে ছয় সহকারী প্রক্টর ও ১১ ছাত্র উপদেষ্টা নিয়োগ আবু সাঈদের দুই ভাইকে চাকরি দিল বসুন্ধরা গ্রুপ গার্মেন্ট শ্রমিকদের বিক্ষোভ, বাড্ডা-রামপুরা সড়কে যান চলাচল বন্ধ ওসি মনিরের সম্পদের পাহাড় কারাগারে সাবেক এমপি বোমা মানিক গণতন্ত্র মানে মানুষের স্বাধীনতা ও মৌলিক অধিকার নিশ্চিত করা বিদেশি পিস্তল-গুলিসহ গ্রেফতার এক ব্যক্তি টাঙ্গাইলে সড়কের পাশে পড়ে ছিল মাংস ব্যবসায়ীর মরদেহ খোলা বাজারে খাদ্যশস্য বিক্রির নীতিমালা জারি রতন টাটা মারা গেছেন নারায়ণগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ১০ কিলোমিটার যানজট ড. ইউনূসের ‘রিসেট বাটন’, ব্যাখ্যা দিলো প্রধান উপদেষ্টার দপ্তর টানা চারদিনের ছুটি শুরু দুর্গোৎসবের মহাসপ্তমী আজ দুর্গাপূজা উপলক্ষ্যে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় রোববার ফ্লোরিডায় আঘাত হেনেছে ঘূর্ণিঝড় মিল্টন, ২০ লাখ পরিবার বিদ্যুৎহীন ব্যাংক বন্ধ আজ একদিনে আরও ৬৪ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরায়েল

চীনে বাস দুর্ঘটনায় নিহত ২৭, আহত ২০

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১৬ বার পড়া হয়েছে

চীনের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় গুইঝো প্রদেশে একটি বাস দুর্ঘটনায় ২৭ জন নিহতের পাশাপাশি আরও ২০ জন আহত হয়েছেন।

রোববার (১৮ সেপ্টেম্বর) দেশটির দক্ষিণ-পশ্চিমাঞ্চলে এই দুর্ঘটনা ঘটে। এক প্রতিবেদনে তথ্যটি জানায়  বার্তাসংস্থা এএফপি।

সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত এক বিবৃতিতে চীনের পুলিশ জানিয়েছে, দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় গুইঝো প্রদেশের গ্রামীণ এলাকায় একটি মহাসড়কে ভয়াবহ এই দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনাকবলিত বাসটিতে মোট ৪৭ জন আরোহী ছিলেন। চলার একপর্যায়ে বাসটি এক পাশে উল্টে গেলে হতাহতের এই ঘটনা ঘটে।

দুর্ঘটনায় বাকি ২০ জন আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে চিকিৎসা দেওয়া হচ্ছে বলেও জানিয়েছে পুলিশ। 
দুর্ঘটনার পরপরই জরুরি কর্মীদের ঘটনাস্থলে পাঠানো হয়েছে বলে জানান স্থানীয় কর্মকর্তারা। এর বেশি আর কোনো তথ্য প্রকাশ করেনি পুলিশ।

গণমাধ্যম সূত্রে জানা গেছে, চীনের কিয়ান্নান এলাকায় এই দুর্ঘটনাটি ঘটেছে। এটি মূলত দরিদ্র, প্রত্যন্ত এবং গুইঝোউয়ের পাহাড়ী অংশ। এই এলাকায় বেশ কয়েকটি জাতিগত সংখ্যালঘুদের বাস রয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com