শনিবার, ২২ জুন ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
পুতিনকে একজোড়া কুকুর দিলেন কিম জং উন মৌলভীবাজারে বন্যার পানি কেড়ে নিলো দুই প্রাণ বজ্রপাতে প্রাণ গেল শিশুসহ দুইজনের ‘হায়াত-মউত আল্লাহর হাতে’, শ্রমিকদের মৃত্যু প্রসঙ্গে প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রীর সঙ্গে বিদায়ী সেনাবাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ সাইলোর মতো খাদ্যভাণ্ডার ছিল বলেই করোনা-যুদ্ধ অতিক্রম করতে পেরেছি ৮ জুলাই পর্যন্ত স্থগিত সিলেট বোর্ডের এইচএসসি পরীক্ষা এখনো আছাদুজ্জামানের বিরুদ্ধে অভিযোগ উত্থাপন হয়নি: স্বরাষ্ট্রমন্ত্রী কুড়িগ্রামে তিস্তার তীরে তীব্র ভাঙন বন্যায় মিঠামইন সড়ক দায়ী হলে সেখানে পানি পারাপারের ব্যবস্থা করবে সরকার যৌথ সভায় বসেছে আওয়ামী লীগ রোহিঙ্গা সংকটের সবচেয়ে ভুক্তভোগী বাংলাদেশ: ফখরুল ইরানের রেভল্যুশনারি গার্ডকে ‘সন্ত্রাসী সংগঠন’ ঘোষণা করলো কানাডা ভারতের সঙ্গে বৈরিতা করে বিএনপি দেশের ক্ষতি করেছে: কাদের বাজেট পাস হয়নি, অনেক কিছু পুনর্বিবেচনা করা সম্ভব : অর্থমন্ত্রী ক্যাশ কালেকশনে বিকাশের বি২বি সলিউশন ব্যবহার করবে সিঙ্গার সুপার এইটে টাইগার ওপেনারদের ‘অগ্নিপরীক্ষা’ ভারতে বিষাক্ত মদপানে ৩৭ জনের মৃত্যু বিপিসির ৯ বছরে মুনাফা ৫৭ হাজার ৩৮৮ কোটি টাকা মুসলিম ছেলেকে বিয়ে নিয়ে চর্চা: সোনাক্ষীর বাবা বললেন, ‘খামোশ’

চিকিৎসকদের পরামর্শে ‘চন্দ্রাবতী’ ছাড়লেন পরীমণি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২৪৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: রফিক শিকদারের নির্মিতব্য ‘ওপারে চন্দ্রাবতী’ ছবিতে পরীমণি অভিনয় করছেন- এটা পুরনো খবর। কিন্তু নতুন খবর হলো, এই ছবিতে পরীমণি অভিনয় করবেন না। এমনটাই জানালেন এই লাস্যময়ী।

পরীমণি বলেন, ”গত কয়েকদিন যাবৎ আমার শরীরটা ভালো যাচ্ছে না। জ্বর ও সর্দি-কাশিতে ভুগছি। চিকিৎসকরা আপাতত বিশ্রামে থাকতে বলেছেন। তবে শুধু এই সর্দি-কাশি নয়, আসলে গত তিন বছর টানা অভিনয় করে শারীরিকভাবে বিধ্বস্ত আমি। এখন শরীরও মনে হয় প্রতিশোধ নেওয়া শুরু করেছে। ক্লান্তির এই ছাপ মানসিক চাপকে তরান্বিত করছে। তাই চিকিৎসকরা পরামর্শ দিয়েছেন, আপাতত যেন বাড়তি চাপ না নেই।” তিনি আরও বলেন, ”চিকিৎসরা এটাও বলেছেন আগামী কিছু দিন যেন ‘হেভি লাইট’ থেকে দূরে থাকি।”

পরীমণি বলেন, ”আপাতত যেসব কাজ চলছে সেগুলোতেই সময় দিতে চাই। তাই ‘ওপারে চন্দ্রাবতী’তে অভিনয় না করার সিদ্ধান্ত নিয়েছি। তবে আশা করি, ভবিষ্যতে রফিক ভাইয়ের অন্য কোনো ছবিতে আমাকে দেখা যাবে।”

উল্লেখ্য, গত সপ্তাহে তরুণ নির্মাতা রফিক শিকদারের ‘ওপারে চন্দ্রাবতী’ ছবিতে চুক্তিবদ্ধ হন হালের আলোচিত নায়িকা পরীমণি। এতে নায়কের ভূমিকায় অভিনয় করার কথা রয়েছে সাইমনের।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com