সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১১:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

চাঁপাইনবাবগঞ্জে আম কুড়াতে গিয়ে বজ্রপাতে নিহত ৩

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
  • ৫৬ বার পড়া হয়েছে

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আম কুড়াতে গিয়ে বজ্রপাতে দুই নারীসহ তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৯ জুন) সকাল ৭টার দিকে উপজেলার চককীর্তি ও বিনোদপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চককীর্তি ওই গ্রামের খাইরুল ইসলামের স্ত্রী মেরিনা বেগম (৪০) ও মৃত জয়নালের ছেলে খাইরুল ইসলাম (৪৮) এবং বিনোদপুর এলাকার এরফান আলীর স্ত্রী সেমিয়ারা বেগম ।

চককীর্তি ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড সদস্য (মেম্বার) শামীম রেজা বলেন, সকালে হঠাৎ বজ্রসহ বৃষ্টিপাত শুরু হয়। এ সময় মেরিনা ও খাইরুল বাড়ির পাশের বাগানে আম কুড়াতে যান। সেসময় বজ্রপাতে তারা ঘটনাস্থলে মারা যান। খাইরুল ইসলাম পেশায় কৃষক ও মেরিনা বেগম গৃহীনি।

চককীর্তি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আনোয়ার হাসান আনু মিঞা বলেন, আম কুড়াতে গিয়ে চককীর্তি ও বিনোদপুর এলাকায় তিনজনের মৃত্যু হয়েছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের প্রত্যেক পরিবারকে নগদ ২০ হাজার টাকা করে দেওয়া হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com