সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পাঠ্যপুস্তক সংশোধনের সমন্বয় কমিটি বাতিল উদ্বেগজনক দৃষ্টান্ত শ্রমিকদের পাওনা ছুটিও দেওয়া হতো না : ড. দেবপ্রিয় অস্ট্রেলিয়ায় হিজবুল্লাহর পক্ষে বিক্ষোভকারীদের দেশ ছাড়া করার হুঁশিয়ারি সাবেক কমিশনার হাবিবুর রহমান ও পরিবার সদস্যদের ব্যাংক হিসাব স্থগিত চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ প্রত্যাশীদের ওপর টিয়ারশেল নিক্ষেপ নিজ কার্যালয়ে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা পদ্মা থেকে বালু তোলা নিয়ে দুই পক্ষের গোলাগুলি, অস্ত্রসহ আটক ১০ লেবাননে ইসরায়েলি হামলায় ৬ দিনে ৮১৬ জন নিহত জুলাই গণ-অভ্যুত্থানে গুলিবিদ্ধ আরও দুজনের মৃত্যু সাগর-রুনি হত্যা মামলার তদন্ত থেকে সরানো হলো র‌্যাবকে পতেঙ্গায় অপরিশোধিত তেলবাহী জাহাজে বিস্ফোরণ ট্রাফিক আইনে একদিনে জরিমানা ৩৩ লাখ, ১৮৯ গাড়ি ডাম্পিং কুড়িগ্রামে তিন নদীর পানি বাড়ছে দাঁড়িয়ে থাকা ভ্যানে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২ সাভারে পীরের বাড়িতে হামলা, মাজার ভাঙচুর ১৫ মাস পর মুমিনুলের সেঞ্চুরি গণপিটুনিতে নিহত রেনু হত্যা মামলার রায় পেছাল আশুলিয়ায় মহাসড়ক অবরোধ করে দুই কারখানার শ্রমিকদের বিক্ষোভ উত্তরবঙ্গের বন্যায় খরচ হবে টিএসসিতে তোলা সেই ত্রাণের টাকা চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার দাবিতে শাহবাগে সমাবেশ

চমক রেখে টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের দল ঘোষণা ভারতের

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩
  • ১৫ বার পড়া হয়েছে

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করল ভারত। দীর্ঘদিন পর দলে ফিরলেন আজিঙ্কা রাহানে। ধারাবাহিকভাবে ব্যর্থ হলেও নির্বাচকরা আস্থায় রেখেছেন লোকেশ রাহুলকেও। যথারীতি অধিনায়কত্ব সামলাবেন রোহিত শর্মা।

চলতি বছরের জুনে মাঠে গড়াবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। আগামী ৭ জুন ইংল্যান্ডের ওভালে পাঁচ দিনের এই শ্রেষ্ঠত্বের লড়াইয়ে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে টিম ইন্ডিয়া। এর আগে প্রথম টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নিউজিল্যান্ডের কাছে হেরেছে ভারত। 

ভারত স্কোয়াডে চমক আজিঙ্কা রাহানে। চলতি আইপিএলে দারুণ ছন্দে থাকা এই ব্যাটারকে ইনজুরিতে ছিটকে যাওয়া শ্রেয়াস আইয়ারের জায়গায় দলে ফেরানো হয়েছে বলে মনে করা হচ্ছে। 

এছাড়া সহসা মাঠে দেখা যাবে না উইকেটকিপার ব্যাটার রিশভ পন্তকেও। আর তাই দলে উইকেটকিপার হিসেবে জায়গা পেয়েছেন শ্রীকর ভরত। এক্ষেত্রে ঋদ্ধিমান সাহাকে ফেরানোর কথা ভাবেননি নির্বাচকরা।

দলে ওপেনার হিসেবে রয়েছেন শুভমান গিল, রোহিত শর্মা এবং লোকেশ রাহুল। তিন নম্বরে ব্যাট করার জন্য রয়েছেন চেতেশ্বর পুজারা। চারে নামবেন বিরাট কোহলি। রাহানে দলে ফেরায় মনে করা হচ্ছে পাঁচ নম্বরে দেখা যাবে তাকে।

১৫ সদস্যের স্কোয়াড
রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, চেতেশ্বর পুজারা, বিরাট কোহলি, আজিঙ্কা রাহানে, কেএল রাহুল, কেএস ভরত (উইকেটকিপার), রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, মোহাম্মদ শামি, মোহাম্মদ সিরাজ, উমেশ যাদব ও জয়দেব উনাদকাট।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com