শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায় ডিমের দাম বৃদ্ধি, সেটা কারসাজি: উপদেষ্টা ফরিদা আখতার পূজা উদযাপন কমিটির নেতার অনুরোধেই মণ্ডপে যান শিল্পীরা : পুলিশ ‘সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে’ বিএনপির নাম করে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী ১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত

চট্টগ্রামে ৮ ডাকাত সদস্য গ্রেফতার

চট্টগ্রাম প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ২৭ বার পড়া হয়েছে

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানা এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে আট ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ অক্টোবর) দিনগত রাত সাড়ে ১১টার দিকে নগরীর পুরনো রেলওয়ে স্টেশন সংলগ্ন গ্রামীণ মাঠ থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে পাঁচটি ধারালো ছোরা উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলেন, জয় বড়ুয়া (২১), মো. সোহেল (২৪), মো. জুনায়েদ (২৩), মো. বাচ্চু ওরফে বুলেট (৩৪), শহিদ হাওলাদার (৩৪), মো. রাসেল (২৪), মো. জাকির (২৯) এবং মনির হোসেন (১৯)।

তাদের মধ্যে জয় বড়ুয়ার বিরুদ্ধে ডাকাতি ও অস্ত্র আইনে ১০টি মামলা, সোহেলের বিরুদ্ধে ৩টি, বুলেটের বিরুদ্ধে ডাকাতি ও চুরির দুটি, শহিদ হাওলাদারের বিরুদ্ধে ডাকাতির একটি এবং রাসেলের বিরুদ্ধে ডাকাতি ও দ্রুত বিচার আইনের দুটি মামলা আদালতে বিচারাধীন বলে পুলিশ জানিয়েছে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে  জানিয়েছেন, পুরনো রেল স্টেশনের গ্রামীণ মাঠের শৌচাগারের পাশে রোববার রাত ১১টার দিকে ডাকাতির প্রস্তুতিকালে অভিযান চালিয়ে আটজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের অনেকের বিরুদ্ধে ডাকাতির একাধিক মামলা রয়েছে। এ ঘটনার বিষয়েও নতুন আরেকটি মামলা হয়েছে।

গ্রেফতারদের বুধবার আদালতে পাঠানো হবে বলেও জানান তিনি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com