রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সাবেক মন্ত্রী এম এ মান্নানের জামিন ফের নামঞ্জুর ছাত্র-জনতার ওপর হামলাকারী যুবলীগ নেতা শাকিল অস্ত্রসহ গ্রেফতার সেনাবাহিনীতে সৎ-নীতিবান অফিসাররাই পদোন্নতির দাবিদার: প্রধান উপদেষ্টা ছাত্রলীগকে সন্ত্রাসী সংগঠন হিসেবে নিষিদ্ধ করতে ৭ দিনের আল্টিমেটাম শাহজালাল ইসলামী ব্যাংকের উদ্যোক্তার শেয়ার বিক্রির ঘোষণা বিদেশি কূটনীতিকদের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক মজুত গ্যাস উত্তোলন নিয়ে সুখবর দিল বাপেক্স এনএসআইয়ের সাবেক মহাপরিচালক ও স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা বৈরুতে একরাতে ৩০ দফা ভারি বিমান হামলা ইসরাইলের পূজামণ্ডপে ব্যাগ-পোটলা নিয়ে প্রবেশে নিরুৎসাহিত করেছে পুলিশ সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরীর তৃতীয় জানাজা অনুষ্ঠিত বিদ্যুৎ বিভাগ ও ক্রীড়া মন্ত্রণালয়ে নতুন সচিব দক্ষিণ-পূর্বাঞ্চলে বন্যায় ক্ষতি ১৪ হাজার ৪২১ কোটি টাকা: সিপিডি ওবায়দুল কাদের-নানক-হারুনের তথ্য পেলেই গ্রেফতার: র‌্যাব শেরপুরে বন্যা পরিস্থিতির অবনতি, ৭ জনের মৃত্যু খাল-বিল ভরাটের ফলেই নোয়াখালীর বন্যা পরিস্থিতি দীর্ঘায়িত হয়েছে গাজায় মসজিদ-স্কুলে ইসরায়েলি বিমান হামলা, নিহত ২৪ আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা বার্নে স্বাস্থ্য উপদেষ্টা পাকিস্তানে বন্দুকযুদ্ধে ৬ সেনা ও ৮ বিদ্রোহী নিহত

চট্টগ্রামে রেস্টুরেন্টের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৩

চট্টগ্রাম প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৫ বার পড়া হয়েছে

চট্টগ্রাম মহানগরীতে একটি রেস্টুরেন্টের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে তিন কর্মচারী দগ্ধ হয়েছেন। সোমবার বেলা পৌনে ১১টার দিকে নগরীর খুলশি এলাকার ‘ফিউশন ক্যাফে’ নামের একটি রেস্টুরেন্টে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন মো: কাশেম (১৭), নূর হোসাইন (২০) ও মুবিনূল হক (২২)। তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের ৩৬ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনার বিষয়ে জানতে ফিউশন ক্যাফে নামে ওই হোটেলের ম্যানেজার মো: গুলজারের মোবাইল ফোনে কল দিয়েও সাড়া পাওয়া যায়নি।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) খুলশি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তুষ কুমার চাকমা বিষয়টি নিশ্চিত করে বলেন, একটি রেস্টুরেন্টে বিস্ফোরণে তিন কর্মচারী আহত হয়েছেন। তাদের হাসপাতালে নেয়া হয়েছে।

ওসি আরো বলেন, বিস্ফোরণের কারণ অনুসন্ধানে ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে কাজ করছে।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com