মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১১:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইউনূস-ট্রুডো বৈঠক বাংলাদেশ-কানাডা সম্পর্ক বৃদ্ধি নিয়ে আলোচনা জাতিসংঘ মহাসচিবের সংবর্ধনা অনুষ্ঠানে ড. ইউনূসের যোগদান জানুয়ারির শুরুতেই বই পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা আন্দোলনে নিহত ৭০৮ জনের তালিকা প্রকাশ করলো সরকার সোনার দামে নতুন রেকর্ড, ভরি ১৩৫৬৬৪ টাকা ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮০১ সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী মারা গেছেন শ্রমিকদের দাবি মেনে নিলো মালিকপক্ষ, বুধবার থেকে খোলা সব গার্মেন্টস স্বার্থসংশ্লিষ্ট সম্পর্ক এগিয়ে নিতে একমত বাংলাদেশ-ভারত অন্তর্বর্তী সরকারে যুক্তরাষ্ট্রের পূর্ণ সমর্থনের আশ্বাস বাইডেনের দুদকের জালে সাবেক দুই এমপি ইকবাল ও জহির ঢাকায় একদিনে ৭৭৬ মামলা, জরিমানা ৩৫ লাখ টাকা বিনিয়োগ ও প্রযুক্তি স্থানান্তরের আহ্বান শিল্প উপদেষ্টার গ্রামীণফোনের শেয়ারহোল্ডারদের অন্তর্বর্তী লভ্যাংশ প্রেরণ দুই মামলায় খালাস পেলেন জামায়াতের সেক্রেটারিসহ ৪৯ জন আনোয়ারায় হাতির আক্রমণে নারীসহ নিহত ২ ইসলামিক ফাউন্ডেশনে নতুন ডিজি’র যোগদান সচেতন হলে ডেঙ্গু সংক্রমণ হ্রাস পাবে: হাসান আরিফ টাঙ্গাইলে টয়লেটের কুয়ায় মিলল বৃদ্ধের মরদেহ, ছেলে আটক ৮ মাসে ধর্ষণের শিকার ২২৪ কন্যাশিশু

চট্টগ্রামে মামা গ্রুপের লিডারসহ ৭ জন গ্রেপ্তার

চট্টগ্রাম প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

চট্টগ্রামে ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাং মামা গ্রুপের প্রধানসহ সাত সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র জব্দ করা হয়। 

বৃহস্পতিবার (৪ এপ্রিল) দুপুর র‍্যাবের পক্ষ থেকে তাদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করা হয়। 

গ্রেপ্তার সাতজন হলেন, মামা গ্রুপের প্রধান মো. সিফাত হোসেন (২৬), মো. কামরুল ইসলাম (৩৪), মো. মনির হোসেন (৩৭), মো. সোহেল (২৫), মো. কাওসার (২৩), মনির হোসেন (২৪) ও মো. লালু ওরফে সোহেল (২০)।

র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো নূরুল আবছার বলেন, গোপন সংবাদে জানা গেছে, ঈদকে কেন্দ্র করে কিশোর গ্যাং সদস্যরা দেশীয় অস্ত্রশস্ত্রে বায়েজিদ বোস্তামী থানাধীন নাসিরাবাদ শিল্প এলাকায় ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছে।

ওই তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে দুটি স্টিলের চাপাতি, একটি ফোল্ডিং টিপছুরি এবং দুটি স্টিলের ক্ষুর জব্দ করা হয়। তাদেরকে বায়েজিদ বোস্তামী থানায় হস্তান্তর করা হয়েছে। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com