শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রোহিঙ্গা সংকট আমাদের নিরাপত্তার ঝুঁকি হয়ে দাঁড়িয়েছে ভাষাসৈনিক আব্দুল গফুর আর নেই পাচার হওয়া সম্পদ ফেরাতে আন্তর্জাতিক সহযোগিতা জোরদারের আহ্বান জলবায়ুঝুঁকিতে থাকা দেশগুলোতে বিনিয়োগের আহ্বান ফিলিস্তিনে অনতিবিলম্বে যুদ্ধবিরতির আহ্বান ড. ইউনূসের সব রাজনৈতিক দল এখন স্বাধীনভাবে মত প্রকাশ করতে পারছে: ড. ইউনূস স্বৈরাচারী শাসনব্যবস্থা থেকে মুক্তি এনে দিয়েছে ছাত্র-জনতা ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ৩২১ ‘মহানবীকে কটূক্তি সাম্প্রদায়িক সংঘাত তৈরির জঘন্য ষড়যন্ত্র’ গণহত্যা নিয়ে আইসিসিতে অভিযোগ করতে পারে বাংলাদেশ এক পদে দুই মেয়াদের বেশি না থাকার নির্দেশনা ক্রীড়া উপদেষ্টার কখন আওয়ামী লীগের রাজনীতি নিষিদ্ধ হবে, জানালেন নাহিদ অস্ত্র উঁচিয়ে গুলি করা রাসেল দুই গ্রুপের মামলাতেই আসামি হু হু করে বাড়ছে তিস্তার পানি জাপানের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন শিগেরু ইশিবা তাদের রক্তদানে আমরা নতুন বিজয় দিবস পেয়েছি: সালাহউদ্দিন কানপুর টেস্ট চলাকালে বাংলাদেশের পতাকা পোড়াল বিশ্ব হিন্দু পরিষদ দেশবাসী নতুন করে দুর্নীতিবাজ-লুটেরা নেতৃত্ব মেনে নেবে না: জামায়াত ইন্দোনেশিয়ায় সোনার খনিতে ভূমিধস, নিহত ১৫ ইদ্রাকপুর কেল্লায় পরিদর্শনে গিয়ে যা বললেন আসিফ নজরুল

চট্টগ্রামে ট্রেনের ধাক্কায় লেগুনার দুই যাত্রী আহত

চট্টগ্রাম প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪
  • ১৭ বার পড়া হয়েছে

চট্টগ্রামে ট্রেনের ধাক্কায় মো. আজিজ (৪৮) ও আমির হোসেন (১৭) নামে লেগুনার দুই যাত্রী আহত হয়েছেন।

সোমবার (৮ জানুয়ারি) বিকেল সোয়া তিনটার দিকে পাঁচলাইশ থানার দুই নম্বর গেট রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে মো. আজিজ সীতাকুণ্ড থানার ফকিরহাট পূর্ব মুরাদপুর এলাকার শফিউল ইসলামের ছেলে। আর আমির হোসেন হালিশহর এলাকার এসওএস শিশু পল্লীতে থাকেন বলে জানা গেছে।

আহত আমির হোসেনের ভাই মো. ইব্রাহিম বলেন, আমার ভাইসহ একটি লেগুনা করে ২নম্বর গেট আসছিলাম। আমি গাড়ির পেছনের অংশে ছিলাম। একটি ট্রেন আমাদের গাড়িকে ধাক্কা দেয়। এতে আমার ভাই পায়ে আঘাত পায়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক বলেন, দুই নম্বর গেট রেলক্রসিংয়ে শাটল ট্রেনের ধাক্কায় লেগুনা গাড়িতে থাকা দুই যাত্রী আহত হয়। তাদের হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে চিকিৎসকরা তাদের হাসপাতালে ক্যাজুয়ালিটি ওয়ার্ডে ভর্তি দেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com