সোমবার, ২৪ জুন ২০২৪, ০৭:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গাইবান্ধায় নদ-নদীর পানি কমেছে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন মঙ্গলবার পদ্মায় গোসলে নেমে ৩ শিশুর মৃত্যু ১০ মাসে ১৩০ মিলিয়ন ডলার নিয়ে গেছেন বিদেশি নাগরিকরা বস্তায় চালের দাম ও জাত লেখা বাধ্যতামূলক করা হয়েছে : খাদ্যমন্ত্রী দেশে নিবন্ধিত সিমের সংখ্যা ৩৩ কোটি ২৭ লাখ ৫৬ হাজার ঘাম ঝরিয়ে নিজেকে ফিট করছেন শাবনূর মারা গেছেন ‘জল্লাদ’ শাহজাহান যাত্রাবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ৬ এবি ব্যাংকের পুলহাট উপশাখার উদ্বোধন মায়ের কুড়ালের আঘাতে প্রাণ গেলো মেয়ের শ্রমিকদের দাবির প্রতি মালিকদের শ্রদ্ধাশীল হতে হবে পুলিশ সদর দপ্তরের সঙ্গে ইউনিট প্রধানদের এপিএ সই ৮ জুলাই চীন সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী ভারতের সঙ্গে অমীমাংসিত বিষয়গুলো শান্তিপূর্ণ উপায়ে সমাধান হবে ব্লগার নাজিমুদ্দিন হত্যা: মেজর জিয়াসহ চারজনের বিচার শুরু ভারসাম্য ঠিক নেই বলে বিএনপি দোষারোপ করছে : আইনমন্ত্রী তদন্তের আগে কাউকে দুর্নীতিবাজ বলা যাবে না : পররাষ্ট্রমন্ত্রী রাষ্ট্রপতির সাথে বিসিপিএস-এর প্রতিনিধিদলের সাক্ষাৎ পোশাকশ্রমিকদের জন্য ১০ হাজার কোটি টাকা বরাদ্দ দাবি

চট্টগ্রামে অস্ত্র মামলায় দুই সন্ত্রাসীর কারাদণ্ড

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭
  • ৬১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামে অস্ত্র মামলায় দুই সন্ত্রাসীকে ১৭ বছর করে কারাদণ্ড দিয়েছেন আদালত। বুধবার বিকেলে জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনাল চট্টগ্রামের বিচারক সৈয়দা হোসনে আরা এ রায় দেন।
আসামিরা হলেন মো. শফি ও স্বরুপম মিত্র। দণ্ডাদেশপ্রাপ্ত আসামিরা জামিনে গিয়ে পলাতক রয়েছেন।
সরকারি কৌঁসুলি মো. জাহাঙ্গীর আলম বলেন, ১৯৯১ সালের ১৬ জুলাই নগরের কোতোয়ালি থানার রাজাপুকুর লেন এলাকায় অভিযান চালিয়ে একটি দেশে তৈরি বন্দুক ও দুটি গুলিসহ দুই সন্ত্রাসীকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় কোতোয়ালি থানায় করা মামলায় তাঁদের বিরুদ্ধে একই বছরের ৬ আগস্ট পুলিশ অভিযোগপত্র দেয়। চারজন সাক্ষীর সাক্ষ্য শেষে আদালত এ রায় দেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com