সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০১:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পুলিশ কর্মকর্তার ছেলে হত্যা মামলায় ওসি গ্রেপ্তার সিন্দুকের ভেতর শাশুড়ির মরদেহ, পুত্রবধূ আটক বাংলাদেশ রিটেইল অ্যাওয়ার্ড পেল বিকাশ ২০ বছরের ছোট সারার সঙ্গে রণবীরের রোমান্স, হতাশ নেটিজেনরা রনি হত্যা : ৩৪ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি নুর ইসলাম গ্রেপ্তার রূপালী সঞ্চয়-ঋণদান সমবায় সমিতির এমডি-ম্যানেজার গ্রেপ্তার মুক্তাকিম বিল্লাহ হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা গ্রেফতার সব পক্ষের সঙ্গে কথা বলে গণমাধ্যম সংস্কার কমিশন গঠন সেতু বিভাগের সচিব হলেন ফাহিমুল ইসলাম ইসরায়েলি ঘাঁটিতে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে হিজবুল্লাহ প্রথম মাসের বেতন ত্রাণ তহবিলে দিলেন আসিফ মাহমুদ ধামরাইয়ে ৯ দাবিতে আকিজ ফুড শ্রমিকদের বিক্ষোভ নারায়ণগঞ্জে বাজারে আগুন, ৩০ দোকান পুড়ে ছাই পদ্মার চরে পানি, হতাশ চাষিরা এনবিআরের সাবেক চেয়ারম্যান নজিবুর রহমান গ্রেফতার সরকার মানুষের মৌলিক অধিকার নিশ্চিতকরণে বদ্ধপরিকর: প্রধান উপদেষ্টা আজ থেকে শুরু হচ্ছে নোবেল পুরস্কার ঘোষণা আর্জেন্টিনাকে হারিয়ে ব্রাজিলের ‘হেক্সা’ দিল্লির সুপারশপে দেখা মিললো সাবেক এসবিপ্রধান মনিরুলের ছাত্র-জনতার আন্দোলনে নিহত ৭৩৫ জনের খসড়া তালিকা প্রকাশ

চউক কর্মকর্তাদের বিরুদ্ধে দুদকের অভিযান

চট্টগ্রাম প্রতিনিধি
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
  • ৬৩ বার পড়া হয়েছে
দূর্নীতি দমন কমিশন (দুদক) এনফোর্সমেন্ট ইউনিট এক অভিযোগের ভিত্তিতে  আজ বৃহস্পতিবার চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ-এর কতিপয় কর্মকর্তাদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছে।
জানা যায়, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ-এর কর্মকর্তাদের বিরুদ্ধে যথাযথ অনুমোদন ব্যতিরেকে অবৈধভাবে ডেভেলপার কোম্পানীকে ১০ তলা ভবন নির্মাণের অনুমোদন প্রদানের অভিযোগ পায় দুদক।  
এরই আলোকে দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়, চট্টগ্রাম-১ এর উপপরিচালক (সংযুক্ত)  মো: ফখরুল ইসলাম এর নেতৃত্বে এবং উপসহকারী পরিচালক সবুজ হোসেন ও মুহাম্মদ হামেদ রেজার সমন্বয়ে গঠিত একটি টিম এই এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করেছে। টিম সরেজমিনে উক্ত দপ্তরে পরিদর্শন করে এবং অভিযোগ সংশ্লিষ্ট নথিপত্র সংগ্রহ করে তা যাচাই-বাছাই করেছে।
প্রাথমিক অনুসন্ধানে দুদক টিম এর কাছে প্রতীয়মাণ হয়েছে চউক কর্তৃপক্ষের সংশ্লিষ্ট কর্মকর্তাগণ অভিযোগে বর্ণিত ভবনটি নির্মাণ শুরু করার সময়ে কোনরূপ তদারকি করা হতে বিরত থেকে তাদেরকে অবৈধভাবে ভবন নির্মাণের সহযোগিতা করেছেন।
বর্তমানে এলাকাবাসীর পক্ষ হতে অভিযোগ দেয়ার কারণে সংশ্লিষ্ট চউক কর্তৃপক্ষ অবৈধভাবে নির্মিত ভবনটি ভেঙ্গে অপসারণ করার জন্য নোটিশ প্রদান করেছেন। অভিযোগটি প্রকাশ্য অনুসন্ধানের সুপারিশসহ কমিশন বরাবর বিস্তারিত প্রতিবেদন উপস্থাপন করবে এনফোর্সমেন্ট টিম।
বাংলা৭১নিউজ/আরকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com