সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নেপালকে হারিয়ে সুপার এইটে বাংলাদেশ ব্যাটারদের ব্যর্থতা: নেপালের বিপক্ষে নড়বড়ে পুঁজি টাইগারদের ত্যাগের মহিমায় ঈদুল আজহা উদযাপন বায়তুল মোকাররমে ঈদুল আজহার প্রথম জামাত অনুষ্ঠিত দেশবাসীকে ঈদের শুভেচ্ছা রাষ্ট্রপতির কোরবানির গরু ছিটকে নদীতে, আনতে গিয়ে ডুবে প্রাণ গেলো কৃষকের সীতাকুণ্ডে গঙ্গাস্নানে নেমে দুই শিশুর মৃত্যু শেষ দিনে গরু কিনতে ক্রেতাদের ঢল, দামও বেশি ব্যবসায়ীর চুরি যাওয়া ৪৬ লাখ টাকা উদ্ধার করল পুলিশ সেন্টমার্টিন ইস্যুতে সরকারের পদত্যাগ করা উচিত: মির্জা ফখরুল রাস্তার ওপর তিস্তার পানি, যোগাযোগবিচ্ছিন্ন সিকিম-কালিম্পং বরিশালের সড়কে ঝরল ৪ প্রাণ গাজার দক্ষিণাঞ্চলে ‘কৌশলগত বিরতি’ ঘোষণা ইসরায়েলের সেন্টমার্টিন নিয়ে ফখরুলের বক্তব্য দায়িত্বজ্ঞানহীন: কাদের ৬ ঘণ্টায় বর্জ্য ব্যবস্থাপনায় প্রস্তুত ডিএনসিসি এক রাতের ব্যবধানে আদার দাম কেজিতে বাড়লো ১২০ টাকা মক্কায় হিটস্ট্রোকে ৬ হজযাত্রীর মৃত্যু মিয়ানমারের আগ্রাসী জান্তার সামনে আ.লীগ সরকার নির্বিকার : রিজভী আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি : প্রধানমন্ত্রী শেষ সময়েও চাহিদায় ‘ছোট গরু’, বড় গরুর পাইকার বললেন ‘টেনশনে আছি’

গ্রামীন ব্যাংকের কর্মীকে গলা কেটে হত্যা, লাখ টাকা ছিনতাই

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৪ জুন, ২০১৮
  • ১৯৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের রাজৈর উপজেলার খালিয়া ইউনিয়নের নয়াকান্দি গ্রামের বেপারীপাড়া এলাকায় বৃহস্পতিবার সকাল ১১টার গ্রামীন ব্যাংকের এক মাঠ কর্মীকে গলা কেটে হত্যা করে প্রায় ১ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে ছিনতাইকারীদল।

নিহত সোহেল চৌধুরী (৩৫) গোপালগঞ্জ সদর উপজেলার উলপুর গ্রামের মোঃ ইব্রাহিম চৌধুরীর ছেলে ও গ্রামীন ব্যাংক টেকেরহাট খালিয়া শাখার মাঠ কর্মী।

পুলিশ ও গ্রামীন ব্যাংক সূত্রে জানা যায়, রাজৈর উপজেলার টেকেরহাট খালিয়া শাখার গ্রামীণ ব্যাংকের মাঠ কর্মী সোহেল চৌধুরী (৩৫) বৃহস্পতিবার সকাল ১১টার দিকে এলাকায় লোনের কিস্তির টাকা উত্তোলন করে মটরসাইকেল যোগে অফিসে ফিরছিল।

পথিমধ্যে  রাজৈর ও মুকসুদপুর উপজেলার সীমান্তবর্তী নয়াকান্দি গ্রামের বেপারীপাড়া এলাকার রাস্তার দিয়ে মোটর সাইকেল নিয়ে আসার সময় পাশের একটি পাট ক্ষেতের মধ্যে পূর্ব থেকে ওৎপেতে থাকা ছিনতাইকারী দল পরিকল্পিত ভাবে সোহেল চৌধুরীর উপর হামলা করে । এসময় ঐ কর্মীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গলা কেটে ঘটনাস্থলেই হত্যা করে । এসময় ছিনতাই কারী দল তার সাথে থাকা  প্রায় ১ লাখ টাকা ছিনতাই করে নিয়ে যায়।

গ্রামীণ ব্যাংকের খালিয়া শাখার ব্যবস্থাপক সাইফুল ইসলাম জানান, সকাল দশটার দিকে গ্রাহকদের কাছ থেকে ঋণের টাকা (কিস্তি) নিয়ে তিনি পাশের আরেকটি কেন্দ্রে যাচ্ছিলেন। পথিমধ্যেই শুনি তাকে হত্যা করে কিস্তির টাকা নিয়ে গেছে ছিনতাইকারীরা। ধারনা করা হচ্ছে পূর্বে থেকেই উৎ পেতে থাকা ছিনতাইকারীরা তাকে হত্যা করে টাকা ছিনতাই করে নিয়ে গেছে। তার কাছে কমপক্ষে ৮০ থেকে ৯০ হাজার টাকা ছিল।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করেছে। নিহতের গলায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এটা পরিকল্পিত হত্যাকান্ড । আমরা ওই ছিনতাইকারীদের গ্রেফতার করতে জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com