রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন সমাজকল্যাণ উপদেষ্টার প্রশ্ন সংস্কার ছাড়া নির্বাচন নিতে পারবেন শেখ হাসিনার সাবেক মুখ্য সচিবের ৭ দিনের রিমান্ড হেলেনা জাহাঙ্গীর-রাসেল মিয়ার বিরুদ্ধে মামলা শিল্পকলা একাডেমির সাবেক ডিজি লাকীসহ ২৪ জনের বিরুদ্ধে মামলা সামোয়া উপকূলে ডুবল নিউজিল্যান্ডের নৌবাহিনীর জাহাজ ২৩ দিনের জন্য বান্দরবান ভ্রমণে নিষেধাজ্ঞা রাজধানীতে ট্রাফিক আইন লঙ্ঘন, ৬২৭ মামলায় জরিমানা ২৬ লাখ দেশে ফিরলেন বিএনপি নেতা টুকু নেত্রকোনায় শতাধিক গ্রাম প্লাবিত, রেললাইনে উপচে যাচ্ছে পানি রাজশাহীর সাবেক এমপি আসাদুজ্জামান আসাদ গ্রেফতার এবার কলকাতার রাস্তায় দেখা মিলল ঢাকার আলোচিত কাউন্সিলর আসিফের

গোয়েন্দা পুলিশের অভিযানে অস্ত্র-গুলিসহ আটক ১

পিরোজপুর প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ২০ বার পড়া হয়েছে

পিরোজপুরের ভান্ডারিয়া রাজিব (৩০) নামের এক যুবককে অস্ত্র ও গুলিসহ আটক করা হয়েছে। আজ বৃহস্পতিবার ভোররাতে গোয়েন্দা পুলিশের একটি দল ভান্ডারিয়ার নদমূলা গ্রামে বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করে। এসময় তার কাছ থেকে একটি পিস্তল, ম্যাগজিন ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ।  

আটককৃত রাজিব বরগুনা সদর উপজেলার আমতলারপাড় এলাকার মোশারেফ হোসেনের ছেলে।

পিরোজপুর পুলিশের গোয়েন্দা শাখা সূত্রে জানা গেছে, পিরোজপুর জেলা গোয়েন্দা শাখার (উত্তর) অফিসার ইনচার্জ পরিদর্শক মো. জাকারিয়ার নেতৃত্বে ফোর্সসহ চোরাচালান, মাদকদ্রব্য ও অবৈধ অস্ত্র উদ্ধারে ভান্ডারিয়া এলাকায় বিশেষ অভিযান চালান।

আজ বৃহস্পতিবার ভোররাত ৩টার দিকে উপজেলার নদমুলা ইউনিয়নের চেয়ারম্যান বাড়ির সামনে পাকা সেতুর ওপর পৌঁছলে সেখানে রাজিবকে দেখে সন্দেহ হলে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। এসময় তিনি দৌড়ে পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে ধাওয়া করে আটক করে। পরে তার শরীর তল্লাশি চালিয়ে একটি পিস্তল, ১টি ম্যাগজিন ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ।  

আটককৃত রাজিব বহনকৃত অস্ত্রের কোনো বৈধ কাগজপত্র দেখাতে না পারায় গোয়েন্দা পুলিশের এসআই  মো. দেলোয়ার হোসাইন জসিম বাদী হয়ে তার বিরুদ্ধে ভান্ডারিয়া থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেন।   

পিরোজপুর পুলিশের গোয়েন্দা শাখার (উত্তর) পরিদর্শক মো. জাকারিয়া হোসেন জাকির জানান, রাজিবকে আসামি করে ভান্ডারিয়া থানায় অস্ত্র আইনে একটি মামলা করে আদালতে সোপর্দ করা হয়েছে।  

তিনি আরো জানান, আটককৃত রাজিবের বিরুদ্ধে বরগুনা সদর থানায় রুজুকৃত দুটি মাদক, একটি নারী-শিশু এবং চারটি গুরুতর জখমসহ হত্যাচেষ্টা মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com