সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

গোডাউন থেকে ব্যবসায়ীর রক্তাক্ত লাশ উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৭ বার পড়া হয়েছে

কক্সবাজারের উখিয়া উপজেলার মরিচ্যা বাজারের ব্যবসায়ী জসিম উদ্দিনের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার বিকেলে তাঁর প্রতিষ্ঠানের মালামালের গোডাউন থেকে লাশটি উদ্ধার করা হয়। এর আগে, গত পাঁচ দিন ধরে নিখোঁজ ছিলেন তিনি।

নিহত জসিম উদ্দিন উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের পশ্চিম মরিচ্যা গ্রামের বাসিন্দা সলিম উল্লাহর ছেলে।

তিনি টোবাকোসহ কয়েকটি পানীয় কম্পানির সঙ্গে ডিলারশিপ ব্যবসা করে আসছিলেন।

জানা যায়, ১০ ফেব্রুয়ারি রাত ১২টার দিকে তিনি নিখোঁজ হন। তখন থেকে তার মোবাইলও বন্ধ ছিল। নিখোঁজ ব্যবসায়ির স্ত্রী জোসনা আকতার পরের দিন উখিয়া থানায় একটি জেনারেল ডায়েরি করেন। পাঁচ দিন বাজারের গোডাউন থেকে দুর্গন্ধ ছড়িয়ে পড়ায় স্থানীয়দের সন্দেহ হয়। তারা উখিয়া থানা পুলিশকে খবর দিলে পুলিশ এতে জসিমের রক্তাক্ত নিথর দেহ উদ্ধার করে।

উখিয়া থানার পরিদর্শক (তদন্ত) গাজী সালাহ উদ্দিন জানান, হত্যাকাণ্ডের ক্লু উদঘাটনে আলামত সংগ্রহ করতে সিআইডির একটি টিম ঘটনাস্থলে যান।

নিহতের পিতা সলিম উল্লাহ দাবি করেন, জসিমের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com