রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
২৩ দিনের জন্য বান্দরবান ভ্রমণে নিষেধাজ্ঞা রাজধানীতে ট্রাফিক আইন লঙ্ঘন, ৬২৭ মামলায় জরিমানা ২৬ লাখ দেশে ফিরলেন বিএনপি নেতা টুকু নেত্রকোনায় শতাধিক গ্রাম প্লাবিত, রেললাইনে উপচে যাচ্ছে পানি রাজশাহীর সাবেক এমপি আসাদুজ্জামান আসাদ গ্রেফতার এবার কলকাতার রাস্তায় দেখা মিলল ঢাকার আলোচিত কাউন্সিলর আসিফের ঠাকুরগাঁওয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু সাবেক মন্ত্রী এম এ মান্নানের জামিন ফের নামঞ্জুর ছাত্র-জনতার ওপর হামলাকারী যুবলীগ নেতা শাকিল অস্ত্রসহ গ্রেফতার সেনাবাহিনীতে সৎ-নীতিবান অফিসাররাই পদোন্নতির দাবিদার: প্রধান উপদেষ্টা ছাত্রলীগকে সন্ত্রাসী সংগঠন হিসেবে নিষিদ্ধ করতে ৭ দিনের আল্টিমেটাম শাহজালাল ইসলামী ব্যাংকের উদ্যোক্তার শেয়ার বিক্রির ঘোষণা বিদেশি কূটনীতিকদের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক মজুত গ্যাস উত্তোলন নিয়ে সুখবর দিল বাপেক্স এনএসআইয়ের সাবেক মহাপরিচালক ও স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা বৈরুতে একরাতে ৩০ দফা ভারি বিমান হামলা ইসরাইলের পূজামণ্ডপে ব্যাগ-পোটলা নিয়ে প্রবেশে নিরুৎসাহিত করেছে পুলিশ সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরীর তৃতীয় জানাজা অনুষ্ঠিত বিদ্যুৎ বিভাগ ও ক্রীড়া মন্ত্রণালয়ে নতুন সচিব

গাজীপুরে মাদ্রাসা শিক্ষকের স্ত্রী ও ছাত্রকে হত্যা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৮
  • ১১২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, গাজীপুর প্রতিনিধি:  গাজীপুর মহানগরীর চান্দনা এলাকায় মাদ্রাসা পরিচালকের স্ত্রী ও এক ছাত্রকে গলাকেটে হত্যার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার ভোরে ওই এলাকার হুফফাজুল কুরআন মাদ্রাসার ভেতরে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মাদ্রাসা পরিচালক ইব্রাহিম খলিলের স্ত্রী মাহমুদা আক্তার স্মৃতি (২৫) এবং তার বোনের ছেলে ও মাদ্রাসার নূরানি বিভাগের ছাত্র মোহাম্মদ মামুন (৯)। মামুনের বাবার নাম মোহাম্মদ শহীদ, বাড়ি ময়মনসিংহের ত্রিশালে।

বাসন থানার ওসি মুক্তার হোসেন জানান, ভোরে স্থানীয়দের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মাদ্রাসার পরিচালক ইব্রাহিম খলিলের থাকার ঘরে লাশ দুটি পড়ে থাকতে দেখা যায়। মাহমুদার গলা, গাল ও কানে এবং মামুনের ঘাড়, মাথা ও পিঠে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

ঘরের ভেতর থেকে রক্তমাখা একটি দা ও দা ধার দেয়ার কাজে ব্যবহৃত একটি কাঠের খণ্ড উদ্ধার করা হয়েছে।

প্রায় দুই বছর ধরে ইব্রাহিম ওই মাদ্রাসা পরিচালনার দায়িত্ব পালন করছেন। মাদ্রাসার একটি কক্ষে স্ত্রী ও দুই সন্তান নিয়ে বাস করেন তিনি।

পরে জয়দেবপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

এ সময় ইব্রাহিম খলিল জানান, ভোরে স্ত্রী মাহমুদা এবং তার দুই সন্তান হুযায়ফা (৫) ও আবু হুরায়রাকে (৩) ঘরে রেখে পাশের মসজিদে ফযরের নামায পড়তে যান তিনি। নামায শেষে ফিরে বিছানার ওপর স্ত্রী মাহমুদা এবং দরজার কাছে মামুনের রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখেন।

এ বিষয়ে তিনি আর কিছুই জানেন না বলে দাবি করেন।

সাব্বির নামে এক মাদ্রাসা ছাত্রের বরাত দিয়ে বাসন থানার এসআই আল আমিন জানান, ভোরে ফযরের নামাযে যাওয়ার আগে সাব্বিরকে দিয়ে হুজুর নিহত মামুনকে মাদ্রাসার অন্য কক্ষ থেকে নিজের কক্ষে ডেকে পাঠায়।

খবর পেয়ে খবর পেয়ে গাজীপুর মহানগর পুলিশ (জিএমপি) কমিশনার ওয়াই এম বেলালুর রহমান, গাজীপুর সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার সুলতান মাহমুদ ঘটনাস্থল পরিদর্শন করেন।

তারা দ্রুততম সময়ের মধ্যে এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করতে সক্ষম হবেন বলে আশা প্রকাশ করেন। সূত্র: পরিবর্তন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com