শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে স্কুলশিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রেপ্তার ১ ইউক্রেনের আরও দুুটি গ্রাম রাশিয়ার দখলে নোয়াখালীতে ৫ আগস্ট পুলিশ হত্যায় তিন আসামি গ্রেফতার আখাউড়া সীমান্তে দুই ভারতীয় নাগরিক আটক ভারতে দুই ট্রেনের মধ্যে ভয়াবহ সংঘর্ষ, ১২ বগি লাইনচ্যুত মালয়েশিয়ায় ভবন ধসে বাংলাদেশি শ্রমিকের মৃত্যু সাত অঞ্চলের ওপর দিয়ে বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস পিরোজপুরে মহানবীকে নিয়ে কটূক্তির অভিযোগে দুই ছাত্রলীগ কর্মী আটক ২০২৯ সাল পর্যন্ত কর অব্যাহতি পেলো গ্রামীণ ব্যাংক এইচএসসির ফল ঘোষণা করবেন বোর্ড চেয়ারম্যানরা, জানা যাবে যেভাবে ‘মানুষে মানুষে ভেদাভেদ করার অসুরকে প্রতিহত করতে হবে’ ধর্মকে রাজনৈতিক স্বার্থে ব্যবহারের চেষ্টা করেছে আওয়ামী লীগ: আসিফ মাহমুদ বসনিয়ার মাঠে কষ্টের জয় জার্মানির পূজা পরিদর্শনে বিকেলে ঢাকেশ্বরী মন্দিরে যাচ্ছেন ড. ইউনূস ইসরায়েলের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করলো নিকারাগুয়া অভিনেতা জামাল উদ্দিন হোসেন মারা গেছেন মধ্যরাত থেকে ২২ দিন সাগরে মাছ ধরা বন্ধ শান্তিতে নোবেলজয়ী সংস্থাকে ড. ইউনূসের অভিনন্দন বাতিল হচ্ছে না আদানির সঙ্গে বিদ্যুৎ চুক্তি দুর্গোৎসবে আজ মহানবমী

গাজীপুরে দোকানে মিললো ৫০ বস্তা সরকারি চাল

গাজীপুরপ্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ৩২ বার পড়া হয়েছে

গাজীপুরে কাজের বিনিময়ে খাদ্য কর্মসূচির (কাবিখা) ৫০ বস্তা চাল রাজেন্দ্রপুর সেনানিবাস এলাকার একটি মুদি দোকান থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় গাজীপুর ক্যান্টনমেন্ট বোর্ডের উপ-সহকারী প্রকৌশলী কামরুজ্জামান বিদ্যুৎ বাদী হয়ে মামলা করেছেন।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহতাব উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলার বাদী প্রকৌশলী কামরুজ্জামান বিদ্যুৎ জানান, গাজীপুর ক্যান্টনমেন্ট বোর্ড মার্কেটের দোকান ভাড়া নিয়ে ব্যবসা করে আসছিলেন মাসুম (৪৫)। বুধবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে ওই দোকানে অনুসন্ধান চালানো হয়। এসময় কাজের বিনিময়ে খাদ্য কর্মসূচির (কাবিখা) খাদ্য অধিদপ্তরের ৫০ বস্তা চাল অবৈধভাবে কালো বাজারে বিক্রির জন্য মজুদ করে রাখার প্রমাণ পাওয়া যায়। বিষয়টি গাজীপুর ক্যান্টনমেন্ট বোর্ড মার্কেট কমিটির সদস্য আবুল বাশার ও মিজানুর রহমানকে অবগত করা হয়েছে। মাসুমকে জিজ্ঞাসাবাদ করলে কোনো কাগজপত্র দেখাতে না পেরে কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় তিনি।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মসূচি (ওসি) মাহতাব উদ্দিন জানান, ৫০ বস্তায় দেড় হাজার কেজি চাল উদ্ধার করা হয়েছে। খাদ্য অধিদপ্তরের মনোগ্রাম ও সিলযুক্ত বস্তাগুলো পুলিশ হেফাজতে রয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com