মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
একীভূত হতে পারে সংকটে থাকা ছোট ব্যাংকগুলো: গভর্নর আমরা প্রতিশোধের বিচার করতে চাই না: ড. আসিফ নজরুল ডেঙ্গুতে আজও দুজনের মৃত্যু, নতুন রোগী ৮৬৬ জন অমিত শাহের বক্তব্যের তীব্র প্রতিবাদ বাংলাদেশের সরকার কোনো উন্নয়ন কাজ বন্ধ করবে না: সাখাওয়াত হোসেন আন্তরিকতার সঙ্গে দেশসেবায় আত্মনিয়োগের আহ্বান স্বরাষ্ট্র উপদেষ্টার ডাটা সেন্টারের সক্ষমতা বাড়ানোর তাগিদ তথ্যপ্রযুক্তি উপদেষ্টার জনগণের আকাঙ্ক্ষা পূরণ অন্তর্বর্তী সরকারের বড় চ্যালেঞ্জ আন্দোলনে থাকা সব দলকে নিয়ে জনগণের সরকার গঠনের অঙ্গীকার কারখানা ভাঙচুরের চেষ্টা, সেনাবাহিনীর হাতে আটক ৬ ২৪০ কেজি চাল আত্মসাৎ করে পদ হারালেন ইউপি চেয়ারম্যান ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৮৭০ মামলা, জরিমানা ৩৫ লাখ ৭৯ হাজার সপ্তাহে সাতদিনই বাসে হাফ ভাড়া দিতে পারবেন শিক্ষার্থীরা ‘মিস ইউনিভার্স ইন্ডিয়া’ মুকুট জয়ী হলেন রিয়া পার্বত্যবাসীর পক্ষে সারা বাংলাদেশের মানুষ নিবেদিত রয়েছেন সিদ্ধিরগঞ্জে হাসিনা-কাদেরসহ ১৫৮ জনের নামে হত্যা মামলা সিলেট কোতোয়ালী থানার সাবেক ওসি মঈন উদ্দিন গ্রেপ্তার ১২ দফা দাবিতে শ্রমিকদের বিক্ষোভ, ঢাকা-ময়মনসিংহ সড়ক অবরোধ উপহার হিসেবে যাচ্ছে না, ভারতে ইলিশ রপ্তানি হচ্ছে জামিন মেলেনি শ্যামল দত্তের, কারাগারে প্রেরণ

গাজীপুরে জামাইকে পিটিয়ে হত্যা, স্ত্রী-শ্বশুরসহ গ্রেপ্তার ৪

গাজীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১১ মে, ২০২৪
  • ১৯ বার পড়া হয়েছে

গাজীপুর মহানগরীর পূবাইলে শ্বশুর বাড়িতে বেড়াতে আসা রবিউল ইসলাম (২৮) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগে স্ত্রী ও শ্বশুরসহ চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান এতথ্য নিশ্চিত করেছেন।

নিহত রবিউল ইসলাম টঙ্গী পূর্ব থানাধীন ৪৯ নম্বর ওয়ার্ডের এরশাদনগর এলাকার তুহিন তালুকদারের ছেলে।

গ্রেপ্তারকৃতরা হলেন- শেরপুর জেলার শ্রীবর্দী থানা বালুঘাট গ্রামের মৃত হাফিজুর রহমানের ছেলে ও নিহত রবিউলের শ্বশুর মো. আবুল কালাম আজাদ (৪৫), তার ছেলে হুমায়ুন কবির (১৯), নিহতের স্ত্রী মোসা. কারিমা (২২) ও শরীয়তপুর জেলা নড়ীয়া থানা আইটপাড়া গ্রামের মো. বাবুলের ছেলে মো. লিটন (৪৬)। তারা সবাই পূবাইল থানাধীন ৪১ নম্বর ওয়ার্ডের সাতানিপাড়া এলাকায় বসবাস করেন। 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, এক বছর আগে পূবাইল থানাধীন ৪১ নম্বর ওয়ার্ডের সাতানি পাড়া এলাকার বাসিন্দা আবুল কালাম আজাদের মেয়ে কারিমাকে বিয়ে করেন রবিউল ইসলাম। বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে বিভিন্ন বিষয়ে ঝগড়া হতো। গত ৫ মে রোববার দিবাগত রাতে টঙ্গী থেকে এসে রবিউল তার শ্বশুরবাড়িতে গিয়ে ওঠেন।

সেসময় স্ত্রীর সঙ্গে আবারো ঝগড়া হয় রবিউলের। পরে শ্বশুর বাড়ির লোকজন রবিউলকে গাছের সঙ্গে বেঁধে পিটিয়ে নির্যাতন করে। গুরুতর অসুস্থ অবস্থায় পরিবারের সদস্যরা রবিউলকে গত বৃহস্পতিবার টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার মেডিক্যাল কলেজ হাসপাতাল নিয়ে যান। গতকাল শুক্রবার উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রবিউল ইসলাম মারা যান। তার শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

ওসি কামরুজ্জামান জানান, মারা যাওয়া রবিউলের বাবা ৪ জনকে অভিযুক্ত করে এবং নাম না জানা আরও ৪-৫ জনের বিরুদ্ধে একটি মামলা করেন। শনিবার সকালে নিহত রবিউলের স্ত্রী, শ্বশুর, শ্যালক ও প্রতিবেশী লিটনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামীদের ধরতে পুলিশ কাজ করছে। 

তিনি আরও জানান, নিহতের লাশ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com