সোমবার, ০৮ জুলাই ২০২৪, ০৪:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জাপান বাংলাদেশের বিশ্বস্ত ও পরীক্ষিত বন্ধু: রেলমন্ত্রী কোটা-শিক্ষক আন্দোলন নিয়ে বৈঠকে ৬ মন্ত্রী-প্রতিমন্ত্রী সিনিয়র সচিব হিসেবে পদোন্নতি পেয়েছেন শাহনাজ আরেফিন র‌্যাবের মুখপাত্র হচ্ছেন লেফটেন্যান্ট কর্নেল মুনীম ফেরদৌস দাবা বোর্ড বাজেয়াপ্তই কাল হয় কলেজশিক্ষার্থী জোবায়েরের মিরপুরে ব্যবসায়ীকে ‘ডিবি পুলিশ’ পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ ইন্দোনেশিয়ায় ভূমিধসে প্রাণ হারিয়েছে ১১ জন, নিখোঁজ ১৯ রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্ট বার্ন ইনস্টিটিউটে ভর্তি দুজন শঙ্কামুক্ত নন কুড়িগ্রামে নদ-নদীর পানি বিপদসীমার উপরে আগামী সপ্তাহে ফের বৃষ্টি বাড়তে পারে খেলনা পিস্তল নিয়ে ধর্মমন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়ে আটক ২ যুবক পদ্মাপাড়ে বেড়িবাঁধের জন্য হাহাকার আজও সর্বাত্মক কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালন করছে ঢাবি শিক্ষক সমিতি কোটা সংস্কার আন্দোলন: সড়ক-রেললাইন অবরোধ রাবি শিক্ষার্থীদের পুতিনের সঙ্গে বৈঠক করবেন মোদি, নজর গোটা বিশ্বের আমজাদ খান চৌধুরীর মৃত্যুবার্ষিকী আজ লক্ষ্মীপুরে বাসচাপায় নানা-নাতনির মৃত্যু নেপোলিয়নের পিস্তল উঠল নিলামে, ২১ কোটিতে বিক্রি ভারতীয় তরুণীর হারানো আইফোন উদ্ধার করল চট্টগ্রাম ডিবি দীর্ঘমেয়াদে ক্ষমতা ভোগের স্বপ্ন জনগণ পূরণ হতে দেবে না: ফখরুল

গাজায় ইসরাইলি হামলা চলছে, সামরিক সংঘাতের আশংকা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৭ মে, ২০১৬
  • ১১৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: টানা তৃতীয় দিনের মতো ফিলিস্তিনির অবরুদ্ধ গাজা উপত্যকায় বিমান হামলা চালিয়েছে ইহুদিবাদী ইসরাইল। তেল আবিবের এ আগ্রাসী নীতির কারণে গাজা উপতক্যায় আবার সামরিক সংঘাত শুরু হতে পারে বলে আশংকা জোরদার হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শুক্রবার ইসরাইলি বিমান থেকে অন্তত দুই দফা বোমা হামলা চালানো হয়েছে। এর মধ্যে গাজার বেইত লাহিয়া এলাকায় একটি হামলা হয়েছে। অন্য হামলাটি হয়েছে খান ইউনুস শহরের খুজা এলাকায়।

ইসরাইলের সামরিক বাহিনী এক বিবৃতিতে বলেছে, ইসলামি প্রতিরোধ আন্দোলন হামাসের অবকাঠামো লক্ষ্য করে হামলা চালানো হয়েছে। তবে এসব হামলায় ক্ষয়ক্ষতির কোনো খবর পাওয়া যায় নি।

গত বুধবার থেকে এ পর্যন্ত ইহুদিবাদী ইসরাইলের আগ্রাসী বিমান বাহিনী গাজায় চতুর্থ দফা হামলা চালালো। ইসরাইলের সামরিক বাহিনী দাবি করেছে, সীমান্তে মোতায়েন সেনাদের লক্ষ্য করে গাজা থেকে মর্টারের গোলা নিক্ষেপ করা হয়েছে।

এর আগে গতকাল ইসরাইলি সেনাদের ছোড়া ট্যাংকের গোলায় গাজার খান ইউনুস শহরে ৫৪ বছরের এক নারী শহীদ হয়েছে। এছাড়া, ওই হামলায় আরো এক বক্তি আহত হয়েছেন। জবাবে বুধবার থেকে এ পর্যন্ত গাজা হতে অন্তত ১০ রাউন্ড মর্টারের গোলা নিক্ষোপ করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com