রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন সমাজকল্যাণ উপদেষ্টার প্রশ্ন সংস্কার ছাড়া নির্বাচন নিতে পারবেন

গণমাধ্যমকর্মী আইন-২০২২ প্রত্যাহারের দাবি

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ৩৪ বার পড়া হয়েছে

জাতীয় সংসদে উত্থাপিত গণমাধ্যমকর্মী আইন-২০২২ প্রত্যাহারের দাবি জানিয়েছেন সাংবাদিকরা।

শনিবার (২৭ আগস্ট) দুপুরে রাজধানীর জাতীয় প্রেসক্লাব প্রাঙ্গণে জাস্টিস ফর জার্নালিস্ট-এর ঢাকা বিভাগীয় কমিটি আয়োজিত এক সাংবাদিক সমাবেশে এই দাবি করেন সাংবাদিকরা।

সমাবেশে বক্তারা বলেন, গণমাধ্যমকর্মী আইন-২০২২ এ সাংবাদিকদের স্বার্থ দেখা হয়নি। আইনে নানা অসঙ্গতি রয়েছে। এসব অসঙ্গতি দূর না করলে গণমাধ্যমকর্মী আইন-২০২২ প্রত্যাহারের দাবি জানাই।

সাংবাদিক নেতাদের সমালোচনা করে বক্তারা বলেন, সাংবাদিক সংগঠনগুলোর নেতারা গণমাধ্যমকর্মী আইন-২০২২ এর বিষয়ে আরও জোরালো প্রতিবাদ করা উচিত। তারা সেটা না করলে সাংবাদিকদের সঙ্গে অবিচার করা হবে। মালিকপক্ষ সবসময়ই সাংবাদিকদের বেতন-ভাতা নিয়ে ঝামেলা করেন। যে সুযোগ সুবিধা দেওয়া দরকার তা দেন না। অনেক সাংবাদিককে নানা সমস্যার মধ্য দিয়ে কাজ করতে হয়।

সমাবেশে জাস্টিস ফর জার্নালিস্ট-এর ঢাকা বিভাগীয় কমিটিসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনগুলোর নেতারাও বক্তব্য রাখেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com