বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত মমতাজসহ ৯০ জনের নামে হত্যা মামলা একসঙ্গে ৫ নারী বিচারপতি নিয়োগ দিয়ে সুপ্রিম কোর্টে নতুন ইতিহাস সাহিত্যে নোবেল পেলেন দক্ষিণ কোরিয়ার হান ক্যাং নির্বাচনমুখী সংস্কারগুলো আগে বাস্তবায়ন করতে হবে: সালাহউদ্দিন সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র কারাগারে লিবিয়া থেকে দেশে ফিরেছেন ১৫০ বাংলাদেশি রাশিয়ায় এবার বিমানঘাঁটিতে হামলা, এখনো জ্বলছে তেল টার্মিনালের আগুন ২৪ ঘণ্টায় সাবের হোসেন কীভাবে মুক্তি পেলেন: প্রশ্ন রিজভীর রাজনগরে ২৩১ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, আটক ১ হারুনের দেশত্যাগ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ শেখ হাসিনাসহ ৪৬ জনের নামে মাহমুদুর রহমানের মামলা ডিম-পেঁয়াজ-আলুর দাম কিছুটা কমেছে: বাণিজ্য মন্ত্রণালয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায় গোলান মালভূমিতে হিজবুল্লাহ সদস্যকে হত্যার দাবি ইসরায়েলের ৩৬৫ দিন নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের: স্বরাষ্ট্র উপদেষ্টা

গজল শিল্পী ভূপিন্দর সিং মারা গেছেন

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ১৮ বার পড়া হয়েছে

জনপ্রিয় গজল শিল্পী ভূপিন্দর সিং মারা গেছেন। তার বয়স হয়েছিল ৮২।

‘থোড়ি সি জামিন থোড়া আসমান’, ‘দিল ঢুন্ডথা হ্যায় ফির ওহি’, ‘নাম গুম জায়েগা’, ‘ফুসরাত কি রাত দিন’ -এর মতো গানের জন্য বিশেষভাবে পরিচিত ছিলেন ভূপিন্দর সিং। ভারতীয় সংবাদমাধ্যমসূত্রে জানা গেছে, করোনাভাইরাস পরবর্তী জটিলতা ভুগছিলেন তিনি। ধারণা করা হচ্ছে, এই শিল্পী কোলন ক্যানসারেও আক্রান্ত হয়েছিলেন।

এই গায়কের স্ত্রী গায়িকা মিতালি সিং জানান, আট থেকে দশ দিন আগে এই গজল শিল্পীকে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তার মূত্রে সংক্রমণ ধরা পড়েছিল। হাসপাতালে ভর্তি হওয়ার পর তার করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট পজিটিভ আসে। সোমবার (১৮ জুলাই) সন্ধ্যা ৭ টা ৪৫ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

দীর্ঘ পাঁচ দশক ধরে সংগীতের সঙ্গে যুক্ত ছিলেন ভূপিন্দর সিং। মহম্মদ রফি, আরডি বর্মণ, লতা মঙ্গেশকর, আশা ভোঁসলে এবং বাপ্পি লাহিড়ীর মতো শিল্পীদের সঙ্গে কাজ করেছেন তিনি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com