সোমবার, ১৭ জুন ২০২৪, ০৯:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নেপালকে হারিয়ে সুপার এইটে বাংলাদেশ ব্যাটারদের ব্যর্থতা: নেপালের বিপক্ষে নড়বড়ে পুঁজি টাইগারদের ত্যাগের মহিমায় ঈদুল আজহা উদযাপন বায়তুল মোকাররমে ঈদুল আজহার প্রথম জামাত অনুষ্ঠিত দেশবাসীকে ঈদের শুভেচ্ছা রাষ্ট্রপতির কোরবানির গরু ছিটকে নদীতে, আনতে গিয়ে ডুবে প্রাণ গেলো কৃষকের সীতাকুণ্ডে গঙ্গাস্নানে নেমে দুই শিশুর মৃত্যু শেষ দিনে গরু কিনতে ক্রেতাদের ঢল, দামও বেশি ব্যবসায়ীর চুরি যাওয়া ৪৬ লাখ টাকা উদ্ধার করল পুলিশ সেন্টমার্টিন ইস্যুতে সরকারের পদত্যাগ করা উচিত: মির্জা ফখরুল রাস্তার ওপর তিস্তার পানি, যোগাযোগবিচ্ছিন্ন সিকিম-কালিম্পং বরিশালের সড়কে ঝরল ৪ প্রাণ গাজার দক্ষিণাঞ্চলে ‘কৌশলগত বিরতি’ ঘোষণা ইসরায়েলের সেন্টমার্টিন নিয়ে ফখরুলের বক্তব্য দায়িত্বজ্ঞানহীন: কাদের ৬ ঘণ্টায় বর্জ্য ব্যবস্থাপনায় প্রস্তুত ডিএনসিসি এক রাতের ব্যবধানে আদার দাম কেজিতে বাড়লো ১২০ টাকা মক্কায় হিটস্ট্রোকে ৬ হজযাত্রীর মৃত্যু মিয়ানমারের আগ্রাসী জান্তার সামনে আ.লীগ সরকার নির্বিকার : রিজভী আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি : প্রধানমন্ত্রী শেষ সময়েও চাহিদায় ‘ছোট গরু’, বড় গরুর পাইকার বললেন ‘টেনশনে আছি’

খুলনা বিভাগে একদিনে ৩ জনের মৃত্যু

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ৫৪ বার পড়া হয়েছে

খুলনা বিভাগে করোনায় গত ২৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু হয়েছে। একইসময়ে করোনা শনাক্ত হয়েছে ২৩১ জনের। এর আগে শুক্রবার বিভাগে ৬২৬ জনের করোনা শনাক্ত এবং ২ জনের মৃত্যু হয়।

শনিবার (০৫ ফেব্রুয়ারি) দুপুরে খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. মো. মনজুরুল মুরশিদ স্বাক্ষরিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

ওই প্রতিবেদন থেকে জানা যায়, গত ২৪ ঘণ্টায় খুলনা বিভাগে করোনায় ৩ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে একদিন মৃত্যুতে শীর্ষে খুলনা। এই জেলায় সর্বোচ্চ দুই জনের মৃত্যু হয়েছে। এছাড়া ঝিনাইদহে একজন মারা গেছেন। একইসময়ে বিভাগে করোনা শনাক্ত হয়েছে সংখ্যা ২৩১ জনের। এর মধ্যেও শীর্ষে রয়েছে খুলনা। এই জেলায় সর্বোচ্চ ৯৭ জনের শনাক্ত হয়েছে। আর কুষ্টিয়ায় ৬০ ও চুয়াডাঙ্গায় ৪০ জনের করোনা শনাক্ত হয়।

এছাড়া যশোরে তিনজন, ঝিনাইদহে ৯ জন, নড়াইল ও মেহেরপুরে ১১ জন করে শনাক্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৫৭১ জন।

স্বাস্থ্য বিভাগের ওই প্রতিবেদনে আরও জানা যায়, খুলনা বিভাগে করোনা সংক্রমণের শুরু থেকে আজ সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট ১ লাখ ২৫ হাজার ১২৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এখন পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ১ লাখ ১০ হাজার ৮২৫ জন। আর মোট মারা গেছেন ৩ হাজার ২২৭ জন।

বাংলা৭১নিউজ/বিএফ

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com