বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আমিরাতে ৬৫ কোটি টাকার লটারি জিতলেন প্রবাসী বাংলাদেশি মাসুদ বিশ্বাসের সম্পদের খোঁজে ১১ দেশে চিঠি সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র গ্রেপ্তার নেপাল থেকে বিদ্যুৎ আমদানির ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর ডি-৮ শীর্ষ সম্মেলনে ড. ইউনূসকে আমন্ত্রণ পূজামণ্ডপে থাকবে দুই মন্ত্রণালয়ের ৮৪ হাজার স্বেচ্ছাসেবী এইচএসসির ফল ১৫-১৭ অক্টোবরের মধ্যে আ.লীগের সহ-সভাপতি অস্ত্রসহ গ্রেপ্তার, ৯২টি গুলি ব্যবহারের স্বীকারোক্তি শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির ৮৮২তম সভা অনুষ্ঠিত ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত বিবাদ-বিদ্বেষ নয়, জাতীয় সংহতির মধ্য দিয়ে নতুন বাংলাদেশ গড়তে চাই: নুর ডেঙ্গুতে ২৪ ঘণ্টায় আরও ৩ জনের মৃত্যু, হাসপাতালে ১০২২ ১০ বছরের আক্ষেপ মিটিয়ে জয় দিয়ে বিশ্বকাপ শুরু বাংলাদেশের টাইম ম্যাগাজিনের ‘হানড্রেড নেক্সট’ তালিকায় উপদেষ্টা নাহিদ এবার গাজার প্রধানমন্ত্রীকে হত্যার দাবি করল ইসরায়েল নির্ধারিত সময়ে প্রকল্প শেষ করতে ব্যর্থ হলে ব্যবস্থা সাইবার নিরাপত্তা আইন অবশ্যই বাতিল হবে: আসিফ নজরুল ডিসি নিয়োগে লেন‌দে‌নের অভিযোগ তদন্তের নি‌র্দেশ, দা‌য়ি‌ত্বে ৩ উপদেষ্টা রোহিঙ্গা সংকট সমাধানে আন্তর্জাতিক সম্প্রদায়কে এগিয়ে আসার আহ্বান আবু সাঈদ হত্যা মামলায় ১৪ আসামির দেশত্যাগে নিষেধাজ্ঞা

খুলনাকে হারিয়ে তিনে উঠে এলো কুমিল্লা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৪ বার পড়া হয়েছে

টুর্নামেন্টের শুরুতে যেভাবে একের পর এক ম্যাচ জয় করছিলো, তাতে মনে হচ্ছিলো এবার খুলনা বুঝি ধরা-ছোঁয়ার বাইরে থাকবে। কিন্তু শেষ দুই ম্যাচে খেই হারিয়ে বসেছে এনামুল হক বিজয়ের দল খুলনা টাইগার্স।

সর্বশেষ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ১৫০ রানও করতে পারলো না তারা। ১৮.৫ ওভারে অলআউট হয়ে গেছে মাত্র ১১৫ রানে। ফলে খুলনা টাইগার্সকে ৩৪ রানের ব্যবধানে হারিয়ে পয়েন্ট টেবিলের তিন নম্বরে উঠে এলো কুমিল্লা ভিক্টোরিয়ান্স। খুলনা নেমে গেলো চার নম্বরে।

এই জয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সংগ্রহ ৬ ম্যাচে ৪ জয়ে ৮ পয়েন্ট। রানরেটে বেশ এগিয়ে (১.২৮১) তারা। সমান মাচে ৮ পয়েন্ট খুলনারও। কিন্তু রানরেটে পিছিয়ে তারা (০.৫৩৫)।

দিনের প্রথম ম্যাচে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয় এই দুই দল। টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন কুমিল্লা অধিনায়ক লিটন দাস। পাকিস্তানি ওপেনার মোহাম্মদ রিজওয়ানকে নিয়ে ৬৯ রানের জুটি গড়েন কুমিল্লা অধিনায়ক লিটন।

২৮ বলে ২১ রান করে মোহাম্মদ রিজওয়ান এবং ৩০ বলে ৪৫ রানের ইনিংস খেলেন লিটন দাস। ২টি বাউন্ডারির সঙ্গে ৪টি ছক্কার মার মারেন লিটন। উইল জ্যাক করেন ২২ রান। ১৬ রান করে আউট হন তাওহিদ হৃদয়।

পাকিস্তানি ব্যাটার খুশদিল শাহ নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি। ৩ বলে ৪ রান করে আউট হন তিনি। ৮ বলে ১৮ রান করে অপরাজিত থাকেন জাকের আলি। ১০ রান করে আউট জন মাহিদুল ইসলাম অঙ্কন। শেষ পর্যন্ত ৭ উইকেট হারিয়ে ১৪৯ রান সংগ্রহ করে কুমিল্লা।

খুলনার হয়ে ২টি করে উইকেট নেন নাসুম আহমেদ এবং ফাহিম আশরাফ। ১ উইকেট নেন মোহাম্মদ ওয়াসিম। ২ জন হলেন রানআউট।

জবাব দিতে নেমে পাকিস্তানি পেসার আমের জামালের বোলিং তোপে পড়ে ১১৫ রানেই অলআউট হয়ে যায় খুলনা টাইগার্স। ৪ ওভার বল করে ২৩ রান দিয়ে ৫ উইকেট নেন তিনি। ২ উইকেট নেন তানভির ইসলাম। ১টি করে উইকেট নেন আল ইসলাম, উইল জ্যাকস এবং মোস্তাফিজুর রহমান।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com