সোমবার, ২৪ জুন ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন মঙ্গলবার পদ্মায় গোসলে নেমে ৩ শিশুর মৃত্যু ১০ মাসে ১৩০ মিলিয়ন ডলার নিয়ে গেছেন বিদেশি নাগরিকরা বস্তায় চালের দাম ও জাত লেখা বাধ্যতামূলক করা হয়েছে : খাদ্যমন্ত্রী দেশে নিবন্ধিত সিমের সংখ্যা ৩৩ কোটি ২৭ লাখ ৫৬ হাজার ঘাম ঝরিয়ে নিজেকে ফিট করছেন শাবনূর মারা গেছেন ‘জল্লাদ’ শাহজাহান যাত্রাবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ৬ এবি ব্যাংকের পুলহাট উপশাখার উদ্বোধন মায়ের কুড়ালের আঘাতে প্রাণ গেলো মেয়ের শ্রমিকদের দাবির প্রতি মালিকদের শ্রদ্ধাশীল হতে হবে পুলিশ সদর দপ্তরের সঙ্গে ইউনিট প্রধানদের এপিএ সই ৮ জুলাই চীন সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী ভারতের সঙ্গে অমীমাংসিত বিষয়গুলো শান্তিপূর্ণ উপায়ে সমাধান হবে ব্লগার নাজিমুদ্দিন হত্যা: মেজর জিয়াসহ চারজনের বিচার শুরু ভারসাম্য ঠিক নেই বলে বিএনপি দোষারোপ করছে : আইনমন্ত্রী তদন্তের আগে কাউকে দুর্নীতিবাজ বলা যাবে না : পররাষ্ট্রমন্ত্রী রাষ্ট্রপতির সাথে বিসিপিএস-এর প্রতিনিধিদলের সাক্ষাৎ পোশাকশ্রমিকদের জন্য ১০ হাজার কোটি টাকা বরাদ্দ দাবি দক্ষিণ কোরিয়ায় ব্যাটারি প্ল্যান্টে ভয়াবহ আগুন, নিহত অন্তত ২০

কূটনীতিকদের সঙ্গে বিএনপির বৈঠক আজ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৭ জুলাই, ২০১৬
  • ৫৩৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: দেশের চলমান পরিস্থিতি নিয়ে বুধবার কূটনীতিকদের সঙ্গে বৈঠকে বসছে বিএনপি। চলমান জঙ্গি কার্যক্রম ও সন্ত্রাসের বিরুদ্ধে দলের অবস্থান তুলে ধরতেই এ আয়োজন করেছে দলটি।

গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠানের কথা রয়েছে বলে মঙ্গলবার রাতে জানান বিএনপির কূটনৈতিক সেলের সদস্য ও কেন্দ্রীয় নেতা নিতাই রায় চৌধুরী।

তবে এ ব্যাপারে জানতে চাইলে বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, ‘বৈঠক হলেও হতে পারে। তবে এ বিষয়ে আমি কিছু জানি না।’

দলের একটি সূত্র জানিয়েছে, বৈঠকের জন্য এরই মধ্যে বিভিন্ন দেশের কূটনীতিকদের আমন্ত্রণ জানানো হয়েছে। বুধবার বিকেলেই বৈঠকটি হচ্ছে।

বৈঠকে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়াও সিনিয়র নেতারা উপস্থিত থাকতে পারে।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com