রবিবার, ৩০ জুন ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কেএনএফের প্রধান নাথান বমের অন্যতম সহযোগী গ্রেফতার বিএনপি নেতা নাদিম মোস্তফা মারা গেছেন বেনজীরের ফ্ল্যাটের তালা খুলতে ম্যাজিস্ট্রেট নিয়োগের আদেশ সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই বাংলাদেশির দণ্ডপ্রাপ্ত খালেদার মুক্তি দাবি ধৃষ্টতা ছাড়া কিছু নয়: কাদের বিভিন্ন আদালতে মামলা জট ৪১ লাখ ৯ হাজার : সংসদে আইনমন্ত্রী সন্তানের মরদেহ নিয়ে বাড়ি ফেরা হলো না মায়ের পাঁচ বছরে সাড়ে ৫ লাখ কর্মসংস্থানের ক্ষেত্র তৈরি করেছে বিডা, সংসদে মন্ত্রী সংসদে ২০২৪-২৫ অর্থবছরের বাজেট পাস বাধ্যতামূলক অবসরে পাঠানো কর্মকর্তাকে চাকরিতে পুনর্বহাল! অসদুপায়ে সহযোগিতা, প্রভাষকসহ ১০ শিক্ষার্থী বহিষ্কার গাজায় ইসরায়েলি হামলায় আরও ৪০ ফিলিস্তিনি নিহত ৫৫ কেজি সোনা চুরি: প্রতিবেদন ৭ আগস্ট মধুমতিতে ভাঙন, বিলীন হচ্ছে বসতভিটা ও ফসলি জমি ঢাবি দিবসে যাবে না শিক্ষক সমিতি, কাল থেকে সর্বাত্মক কর্মসূচি ১০৯ বারের মতো পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন বৃষ্টিতে বিপর্যস্ত দিল্লিতে মৃত ১১, ফের ভারী বর্ষণের সতর্কতা চট্টগ্রামে ভারী বৃষ্টি, দুর্ভোগে এইচএসসি পরীক্ষার্থীরা হত্যার চক্রান্ত : শেরেবাংলা নগর থানায় ব্যারিস্টার সুমনের জিডি সারাদেশে বৃষ্টি হতে পারে আরও ২ দিন

কুমিল্লায় গরুবোঝাই ট্রাক উল্টে নিহত ২

কুমিল্লা প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ১২ জুন, ২০২৪
  • ১৬ বার পড়া হয়েছে

কুমিল্লার ইলিয়টগঞ্জে গরুবোঝাই ট্রাক উল্টে ২ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। বুধবার (১২ জুন) সকাল পৌনে ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পুটিয়া ইউটার্নে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম রাসেল। অপরজনের পরিচয় জানার চেষ্টা চলছে। ইলিয়টগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. মঞ্জুরুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ঢাকা থেকে কুমিল্লা অভিমুখী গরুবোঝাই একটি ট্রাক মহাসড়কের পুটিয়া ইউটার্নে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। পরে ট্রাকটি একটি কাভার্ডভ্যানকে পেছন থেকে ধাক্কা দিলে গরুবোঝাই ট্রাক ও কাভার্ডভ্যান সড়কের পাশে খাদে পড়ে যায়। এ সময় গরু ব্যবসায়ী রাসেলসহ দুইজন নিহত হন।  দুর্ঘটনায় পাঁচটি গরুর পা ভেঙে গেছে।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com