বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

কিয়ারার সঙ্গে সাতজন্মের অঙ্গীকার সিদ্ধার্থের

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯৩ বার পড়া হয়েছে

ধুধু মরু প্রান্তরে সাত পাকে বাঁধা পড়লেন সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী। ৭ ফেব্রুয়ারি বিয়ের পর্ব সাড়া হয়ে গিয়েছিল সূর্যাস্তের আগেই। কিন্তু বিয়ের ছবির যে দেখা নেই। নব দম্পতিকে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে ছিলেন তাঁদের অনুরাগীরা। বিকেল গড়িয়ে সন্ধ্যা রাত ১০ টা নাগাদ দুই তারকার সমাজমাধ্যমের পাতায় উঠে এল তাঁদের বিয়ের ছবি।

বিয়ের মণ্ডপ থেকে যুগলের একগুচ্ছ ছবি প্রথম দেন কিয়ারাই। নবদম্পতিকে শুভেচ্ছা ভরিয়ে দেন তাঁদের সতীর্থরা। এর মাঝেই সিড-কিয়ারা বিয়ের খবরে প্রতিক্রিয়া এল সিদ্ধার্থের প্রাক্তন আলিয়া ভট্টের তরফে।

এক সময় আলিয়া-সিদ্ধার্থের সম্পর্ক এবং তা ভেঙে যাওয়া নিয়ে কম গুঞ্জন হয়নি।২০১২-এ কর্ণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এ ডেবিউ করেছিলেন আলিয়া-সিদ্ধার্থ। ফলে আলিয়ার সঙ্গে তাঁর কেরিয়ারেরও বহু স্মৃতি জড়িয়ে রয়েছে।

একটা লম্বা সময় সম্পর্কে ছিলেন তাঁরা। যদি সময়ের সঙ্গে সঙ্গে বদলে যায় সম্পর্কের সমীকরণ। ঠিক যেমনটা হয় সিদ্ধার্থ-আলিয়ার ক্ষেত্রে। সম্পর্কে ভেঙে যায়। নিজের জীবনে এগিয়ে যান তাঁরা। গত বছরই বিয়ে সন্তান সব নিয়ে পরিপূর্ণ সংসার অভিনেত্রী।

বছরের শুরুতেই ‘শেরশাহ’ ছবির সহ অভিনেত্রী কিয়ারার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন সিদ্ধার্থ। সময় পেরিয়েছে। অতীতের মান অভিমানের জায়গা নেই। তাই সিদ্ধার্থ কিয়ারা বিয়ের ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করে আলিয়া লেখেন, ‘‘দু’জনকেই অনেক শুভেচ্ছা’’, সঙ্গে জুড়েছেন হৃদয়ের ইমোজি। স্বামীর প্রাক্তন হলেও আলিয়াকে বেশ পছন্দ কিয়ারার।

বিয়েতে আলিয়াকে নিজেদের ব্রাইডস মেইড করার ইচ্ছে প্রকাশ করেছিলেন ‘কফি উইথ কর্ণ’-এ এসে। স্বাভাবিক কারণেই তা সম্ভব হয়ে ওঠেনি। তবে শুধু আলিয়া নন নব দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছে ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, সামান্থা রুথ প্রভু সহ অন্যান্য তারকারা।

বাংলা৭১নিউজ/সূত্র: আনন্দবাজার অনলাইন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com