শনিবার, ২২ জুন ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রাষ্ট্রপতির সঙ্গে সেনাবাহিনী প্রধানের বিদায়ী সাক্ষাৎ সেতু ভেঙে খালে বরযাত্রীবাহী গাড়ি, নিহত ১০ ঢাকা রেলওয়ে স্টেশনের ম্যানেজারকে দেখতে হাসপাতালে রেলমন্ত্রী ১০ সমঝোতা স্মারক সই ক‌রল বাংলা‌দেশ-ভারত গ্লোবাল টি-টোয়েন্টি লিগে নতুন দল পেলেন সাকিব বাংলাদেশের জন্য সাড়ে ১০ হাজার কোটি টাকা অনুমোদন বিশ্বব্যাংকের রাসেলস ভাইপার নিয়ে আতঙ্ক নয়, কামড়ে কী করণীয়? ৩ বিভাগে ভারী, ৫ বিভাগে হালকা বৃষ্টি হতে পারে দুর্যোগ বাড়লেও প্রস্তাবিত বাজেটে জলবায়ু সম্পর্কিত বরাদ্দ কমেছে পটুয়াখালী ১৩২০ মেগা. তাপ বিদ্যুৎ কেন্দ্র উৎপাদনের জন্য প্রস্তুত ইউক্রেনের জ্বালানি অবকাঠামোতে বড় ধরনের হামলা চালিয়েছে রাশিয়া কলেজে ভর্তির প্রথম ধাপের ফল রোববার, আবেদন পড়েছে ১৩ লাখ মহাত্মা গান্ধীর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা রাজনীতিবিদরা কি চাঁদা তুলে ভাত খাবে? প্রশ্ন কাদেরের বাগেরহাটে বাসচাপায় বাবা-ছেলে নিহত, মা আহত ঢাকায় ফিরতেই ভোগান্তি শুরু রাজশাহীতে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ রাতে বাঁচা-মরার ম্যাচে ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ গাজায় রেড ক্রসের কার্যালয়ের কাছে হামলায় নিহত ২২ প্রধানমন্ত্রীকে ভারতে লালগালিচা সংবর্ধনা

কিশোরীকে পুড়িয়ে হত্যার অভিযোগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৮ অক্টোবর, ২০১৭
  • ৮১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: নরসিংদীর শিবপুরে অগ্নিদগ্ধ এক কিশোরী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। পরিবারের অভিযোগ, মোবাইল ফোন চুরির ঘটনায় কিশোরীকে সন্দেহ করার পর আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়।

নিহত কিশোরীর নাম আজিজা (১৫)। তার বাবার নাম আবদুস সাত্তার। তার গ্রামের বাড়ি নরসিংদীর শিরপুর থানার খৈনকুর। পরিবারের সদস্যরা জানান, আজিজা পঞ্চম শ্রেণি পর্যন্ত পড়াশোনা করেছে। পাঁচ বোন দুই ভাইয়ের মধ্যে সে ছিল চতুর্থ।

আজ সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে আজিজা মারা যায়। সেখানে আজিজার ভাই সুজন দাবি করেন, আট দশদিন আগে তাঁদের প্রতিবেশী এক চাচির মোবাইল ফোন চুরি যায়। এ নিয়ে আজিজাকে ওই চাচি ও তাঁর স্বজনেরা সন্দেহ করতে থাকেন। এক সপ্তাহের মধ্যে মোবাইল ফিরিয়ে না দিলে আগুন দিয়ে পুড়িয়ে দেবেন এমন হুমকিও দেন চাচির স্বজনেরা।

সুজন আরও জানান, গতকাল শুক্রবার রাতে ছোট ভাই ও আজিজা ছাড়া বাসায় কেউ ছিল না। আনুমানিক রাত আটটার দিকে ঘরের পেছন থেকে আজিজাকে মুখ চোখ বেঁধে কে বা কারা ধরে নিয়ে যায়। পরে আধা কিলোমিটার দূরে একটি টিলার ঢালে নিয়ে তার গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেওয়া হয়। আগুন দেখে স্থানীয়রা সেখানে গিয়ে আজিজাকে দেখতে পায়। দ্রুত তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া আজিজার মৃত্যুর বিষয়টি জানান। চিকিৎসকদের বরাত দিয়ে তিনি জানান, আজিজার শরীরের ৯৬ শতাংশই পুড়ে গিয়েছিল।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com