বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
‘প্রত্যয় স্কিমের নামে শিক্ষকদের অনাহারের দিকে ঠেলে দিচ্ছে সরকার’ চট্টগ্রামে হত্যা মামলায় ৪ জনের ফাঁসির আদেশ ২৪৬ কোটি টাকায় ৪০ টন ডিএপি সার কিনবে সরকার ডিএমপিতে আট কর্মকর্তাকে পদায়ন টাঙ্গাইলে দাঁড়ি‌য়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, সুপারভাইজারসহ নিহত ২ ‘আপত্তিকর’ খবর প্রকাশ, তীব্র প্রতিবাদ তাসকিনের সমুদ্র সম্পদের সঠিক ব্যবহারে গুরুত্ব দিলেন স্পিকার সুনীল অর্থনীতি বাস্তবায়নে এডিবির সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী মৌলভীবাজারে নদ-নদীর পানি বাড়ছে, ঝুঁকিতে বাঁধের ১১ স্থান ‘জি-ব্রেইন’ উদ্বোধন, এআই আইনের খসড়া সেপ্টেম্বরে চা ওয়ালা তিনবার প্রধানমন্ত্রী হওয়ায় ছটফট করছে কংগ্রেস : মোদি দুপুরের মধ্যে যে ১৭ অঞ্চলে ঝড় হতে পারে অবৈধ সম্পদ : স্ত্রীসহ রাজউক পরিচালকের বিরুদ্ধে মামলা সৌদি থেকে দেশে ফিরেছেন ৪৩ হাজার ৮৩ হাজি কলম্বিয়ার সঙ্গে ড্র করে কোপার কোয়ার্টারে ব্রাজিল ড. ইউনূসের মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ হাইকোর্টের শিক্ষক নেতাদের সঙ্গে বৈঠকে বসবেন ওবায়দুল কাদের শাহজালালে প্রায় সাড়ে ৪ কেজির ৩৮টি স্বর্ণের বার উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে দুইজনের মৃত্যু ধর্মীয় অনুষ্ঠানে পদদলিত হয়ে ১২১ জনের মৃত্যু : ভোলে বাবার সন্ধানে পুলিশ

কিশোরগঞ্জে বিএনপি-যুবদলের ৭০ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা

কিশোরগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ২৩ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জে পুলিশের সঙ্গে বিএনপি ও যুবদলের নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় ১৯ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ৭০ জনকে আসামি করে থানায় মামলা হয়েছে।

সোমবার (৭ নভেম্বর) রাতে কিশোরগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) অনিক কুমার সাহা বাদী হয়ে সন্ত্রাস দমন আইনে মামলাটি করেন।

মালায় প্রধান আসামি করা হয়েছে সংঘর্ষের সময় ঘটনাস্থল থেকে আটক জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবু নাসের সুমনকে।

এছাড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. মাজহারুল ইসলাম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক হাজী ইসরাইল মিয়া, মো. নাজমুল আলম, জেলা যুবদলের সভাপতি খসরুজ্জামান শরীফ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক তারিকুজ্জামান পার্নেল, জেলা যুবদলের সভাপতি মারুফ মিয়া ও সাধারণ সম্পাদক ফেরদৌস আহমেদ নেভীনকে এজাহারভুক্ত আসামি করা হয়।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দাউদ বলেন, সোমবার জেলা বিএনপির অনুষ্ঠানকে ঘিরে নেতাকর্মীরা রাস্তা অবরোধ করে জনগণের চলাচলে বাধা সৃষ্টি করে। পুলিশ সরাতে গেলে তারা পুলিশের ওপর হামলা করে। এতে ১২ জন পুলিশ সদস্য আহত হয়।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com