রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শেয়ারবাজারে সপ্তাহজুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে ইসলামী ব্যাংক ঢাকার খাল দিয়ে ব্লু নেটওয়ার্ক তৈরির পরিকল্পনা করছে সরকার জাতিসংঘে প্রধান উপদেষ্টার বক্তব্য রাষ্ট্রকে অনন্য উচ্চতা দিয়েছে: আ স ম রব স্বৈরাচারের সহযোগী দলগুলোকে ১০ বছর রাজনীতি নিষিদ্ধ করা উচিৎ জনগণের আস্থা ফেরানোর চেষ্টা করছি: ডিএমপি কমিশনার ইউক্রেনে মেডিকেল সেন্টারে রাশিয়ার হামলা, নিহত ৬ পাবনায় পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হিজবুল্লাহ প্রধান নাসরাল্লাহকে হত্যার দাবি ইসরায়েলের রিমান্ড শেষে কারাগারে সাবেক রেলমন্ত্রী সুজন দ্বিতীয় দিন একটি বলও মাঠে গড়ালো না প্রশাসনে আ. লীগের দোসরদের রেখে রাষ্ট্র সংস্কার সম্ভব নয় : রিজভী ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৬৩৩ মামলা, জরিমানা ২৩ লাখ বেপরোয়া গাড়ি চালিয়ে বাংলাদেশে ঢুকে পড়া দুই ভারতীয় আটক পুলিশে ৩৬০০ কনস্টেবল নিয়োগ, আবেদন শুরু ১ অক্টোবর বিদেশি বিনিয়োগ টানতে উন্নত ব্যবসায়িক পরিবেশ তৈরির পরামর্শ আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান, যেতে হতে পারে কারাগারে ‘অজনা কারণে’ পেশাগত সনদ পাননি ৩ হাজারেরও বেশি নার্স চাল রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত দেশের উত্তরাঞ্চলে ভারী বৃষ্টি হতে পারে আজও আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন

কিশোরগঞ্জে ইঞ্জিনসহ ট্রেনের ৩ বগি লাইনচ্যুত

কিশোরগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ১৬ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জের গচিহাটা স্টেশনের কাছে ঢাকাগামী ‘কিশোরগঞ্জ এক্সপ্রেস’ ট্রেনের ইঞ্জিনসহ তিনটি বগি লাইনচ্যুত হয়েছে। এতে ঢাকার সঙ্গে কিশোরগঞ্জ ও ময়মনসিংহের রুটে রেল যোগাযোগ বন্ধ রয়েছে। 

শনিবার (২৫ নভেম্বর) বিকেল সোয়া ৫টার দিকে কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশন মাস্টার মো. মিজানুর রহমান এতথ্য নিশ্চিত করেছেন। 

স্টেশন মাস্টার মিজানুর রহমান জানান, কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি বিকেল ৪টার দিকে কিশোরগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা করে। বিকেল সোয়া ৪টার দিকে গচিহাটা রেলওয়ে স্টেশনে প্রবেশের আগে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী ‘বিজয় এক্সপ্রেস’ ট্রেনের সঙ্গে ক্রসিং করার সময় দুর্ঘটনাটি ঘটে। ধারণা করা হচ্ছে, সিগন্যাল ভুলের কারণে এটি হতে পারে। এ ঘটনায় কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনসহ তিনটি বগি লাইনচ্যুত হয়েছে। তবে, হতাহতের কোনো ঘটনা ঘটেনি। 

তিনি আরও জানান, বর্তমানে রেল যোগাযোগ বন্ধ রয়েছে। উদ্ধারকারী ট্রেন আখাউড়া থেকে ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়েছে। ট্রেনের বগি উদ্ধার কাজ শেষে পুনরায় রেল যোগাযোগ স্বাভাবিক করা হবে।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com