মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সেনাবাহিনীতে শীর্ষ পর্যায়ে পদোন্নতি ও রদবদল ডিজিএফআইয়ের নতুন ডিজি মেজর জেনারেল জাহাঙ্গীর সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক গ্রেপ্তার ছাত্র-জনতার হত্যার বিচারে আইসিটি পুনর্গঠন কার্যক্রম সম্পন্ন পরামর্শের আহ্বান দুদক সংস্কার কমিশনের ২০২৪ সালে নোবেল পুরস্কার পেলেন যারা পূজায় অনাকাঙ্ক্ষিত ঘটনায় জড়িত থাকার অভিযোগে আটক ১৭ শমী কায়সারের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানি মামলা ইসিকে সহযোগিতা করতে প্রস্তুত তুরস্ক টেকসই ইলেকট্রনিক পণ্য উৎপাদনের আহ্বান পরিবেশ উপদেষ্টার ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রকাশ, উত্তীর্ণ ৮৩৮৬৫ টানা ১৪ বছর ‘স্বঘোষিত’ এমপি ছিলেন সাজেদার দুই ছেলে, দেখাতেন দাপট ‘জনপ্রশাসন সংস্কারে মাঠ পর্যা‌য়ে আলোচনা করবে ক‌মিশন’ রোহিঙ্গাদের তৃতীয় দেশে পুনর্বাসনে সহায়তা চাইলেন প্রধান উপদেষ্টা মমতাজ ও রাশেদ খান মেননের ব্যাংক হিসাব জব্দ সবার অটোপাসে সংখ্যাগরিষ্ঠ শিক্ষার্থীর ফলাফল অবমূল্যায়ন করা হবে নোয়াখালীতে পুলিশ হত্যা মামলা : গ্রেপ্তার তিনজন সমন্বয়ক নন সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি: ৬ জন ৭ দিনের রিমান্ডে ড্রাফট শেষে কেমন হলো বিপিএলের দলগুলো প্রায় তিন মাস পর কাল চালু হচ্ছে মিরপুর-১০ মেট্রো স্টেশন

কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় সিএনজির ৩ যাত্রী নিহত

লালমনিরহাট প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ৩ জুন, ২০২৩
  • ২১ বার পড়া হয়েছে

লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও দুইজন।

শুক্রবার (২ জুন) রাত ১১টার দিকে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের কবি শেখ ফজলুল করিম স্মৃতিকলম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রফিকুল ইসলাম (৪০), মিজানুর রহমান (৩৫) ও মুন্নি বেগম (৪৫)। রফিকুল ইসলাম পাটগ্রাম উপজেলার বেলতলী (রহমতপাড়া) গ্রামের আব্দুল গফুরের ছেলে, মিজানুর রহমান একই উপজেলার চিলার বাজার এলাকার আতিকুল ইসলামের ছেলে ও মুন্নি বেগম রংপুরের দর্শনা মোড়ের সুত্রাপুর গ্রামের বাসিন্দা। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, রংপুর থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা পাটগ্রামের দিকে যাচ্ছিল। পথে কালীগঞ্জের কবি শেখ ফজলুল করিম স্মৃতিকলম এলাকায় পৌঁছালে একটি মালবাহী ট্রাক ধাক্কা দিলে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়।

এসময় ঘটনাস্থলে একজন ও হাসপাতালে আনার পথে একজনের মৃত্যু হয়। এ সময় সিএনজিতে থাকা নারীসহ আরও ৩ জন আহত হয়েছেন। আহতদের কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে মুন্নি বেগমের মৃত্যু হয়।

কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) হাবিবুর রহমান জানান, মরদেহ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বা্ংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com