সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দুই নারী কর্মকর্তাকে কুপিয়ে সোনালী ব্যাংকের ৭ লাখ টাকা ছিনতাই বাংলাদেশ সফরে আসছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য আইনের শাসনের বিকল্প নেই ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ সভাপতি ঢাকায় গ্রেফতার প্রাণী রক্ষায় আরও মানবিক হতে হবে: প্রাণিসম্পদ উপদেষ্টা রূপালী ব্যাংকে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালন শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৮৪তম সভা অনুষ্ঠিত সাবেক মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার মারা গেছেন রেললাইনে উঠে গেছে তিস্তার পানি, দুর্ভোগ চরমে: লালমনিরহাট ধর্ষণ মামলায় আসামি হলেন সাবেক ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ টি-টোয়েন্টিতে নতুন মুখ ২টি, ফিরলেন মিরাজ চট্টগ্রাম বন্দরে বিনিয়োগে আগ্রহী সংযুক্ত আরব আমিরাত সমবায় ব্যাংকের লকার থেকে ১২ হাজার ভরি সোনা গায়েব গত ২৪ ঘণ্টায় বছরের সর্বোচ্চ ডেঙ্গু শনাক্ত, মৃত্যু ৮ নেতানিয়াহুর ওপর হামলা, ইসরাইলজুড়ে বিমান পরিবহন বন্ধ ঘোষণা ৪০ লাখ শ্রমিক পাবে টিসিবির পণ্য, ১ অক্টোবর থেকে বিতরণ তারুণ্যের সামনে স্বৈরাচারের দানবীয় শক্তি খড়কুটোর মত ভেসে যায়: জিএম কাদের রাজনৈতিক সংশ্লিষ্টতা নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করলেন উপদেষ্টা আসিফ পলিথিন বর্জনের কার্যক্রম ধাপে ধাপে বাস্তবায়ন করা হবে আমরা আগস্ট বিপ্লবের প্রতিফলন দেখতে চাই: মেজর হাফিজ

কাভার্ডভ্যান চাপায় আওয়ামী লীগ নেতা নিহত

নাটোর প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৯ বার পড়া হয়েছে

নাটোরের বড়াইগ্রামে কাভার্ডভ্যান চাপায় সিদ্দিকুর রহমান খান (৬৫) নামের এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে নাটোর-পাবনা মহাসড়কের বনপাড়া খাদ্যগুদামের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সিদ্দিকুর রহমান বনপাড়া পৌর শহরের অফিসপাড়ার মৃত রাজেন খানের ছেলে। তিনি পৌর আওয়ামী লীগের ৩ নম্বর ওয়ার্ড সভাপতি ও পেশায় একজন ঠিকাদার ছিলেন।

পুলিশ জানায়, বনপাড়া বাজার থেকে মোটরসাইকেলে করে বাড়িতে ফিরছিলেন সিদ্দিকুর রহমান। এসময় বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যান তাকে চাপা দিলে তিনি মারাত্মকভাবে জখম হন। স্থানীয়রা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক জানান, কাভার্ডভ্যানটি জব্দ ও চালককে আটক করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com