রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যুক্তরাষ্ট্রে পথচারীদের ওপর বন্দুক হামলায় নিহত ৪, আহত কয়েক ডজন আর্জেন্টিনায় শক্তিশালী ভূমিকম্পের আঘাত রাঙামাটিতে ১৪৪ ধারা প্রত্যাহার ফরিদপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই বন্ধু নিহত আখচাষিদের স্বপ্ন তলিয়ে গেলো বানের জলে ১৩ অক্টোবর থেকে ২২ দিন ইলিশ ধরা নিষিদ্ধ জাতিসংঘের নিরাপত্তা পরিষদে ভারতের স্থায়ী আসনের পক্ষে যুক্তরাষ্ট্র নতজানু নীতির দিন শেষ, দেশের স্বার্থে আমরা সোচ্চার: পানিসম্পদ উপদেষ্টা গাজীপুরে মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ রিমান্ড শেষে ইনু-দীপু মনি-পলকসহ ৭ জন কারাগারে নাগরিকদের লেবানন ছাড়ার আহ্বান যুক্তরাষ্ট্রের ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে ঢাকায় আসছে চীনের মেডিকেল টিম ট্রাফিক ব্যবস্থা আধুনিকায়নের পাশাপাশি সংস্কারের প্রয়োজন আছে ভারতে কেনাকাটা করতে গিয়ে বিপাকে হাসিনা ইরানে কয়লা খনিতে বিস্ফোরণ, নিহত ২৮ চেন্নাই টেস্টে বিশাল ব্যবধানে হার বাংলাদেশের শ্রীলঙ্কার প্রেসিডেন্ট নির্বাচনে এগিয়ে মার্কসবাদী দিসানায়েক হত্যা মামলায় গ্রেপ্তার সাবেক অতিরিক্ত অ্যাটর্নি মেহেদী হাসান হার্ট অ্যাটাক করে হাসপাতালে মাহমুদুর রহমান মান্না ৮৩ দিন পর ক্লাসে শিক্ষার্থীরা, ফিরেছে প্রাণচাঞ্চল্য

কাভার্ডভ্যানের গোপন চেম্বারে ঢাকায় নেওয়া হচ্ছিল ৬৫ হাজার ইয়াবা

চট্টগ্রাম প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪
  • ১৪ বার পড়া হয়েছে

কাভার্ডভ্যানের লোহার পাটাতনের গোপন চেম্বারে করে কক্সবাজার থেকে ঢাকায় নেওয়া হচ্ছিল ইয়াবা। এসময় কাভার্ডভ্যানটিতে তল্লাশি চালিয়ে ৬৫ হাজার ৫০০ ইয়াবা জব্দ করে পুলিশ।

সোমবার (৮ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কর্ণফুলী থানার শাহ আমানত সেতুর টোল প্লাজার সামনে এ তল্লাশি চালানো হয়। এসময় চালক মো. ইসলাম (৩৮) ও হেলপার মো. হাবিবকে (২৮) গ্রেফতার করা হয়।

তাদের বিরুদ্ধে কর্ণফুলী থানায় মামলা হয়েছে বলে জানিয়েছেন নগর গোয়েন্দা (উত্তর ও দক্ষিণ) পুুলিশের অতিরিক্ত উপ কমিশনার (এডিসি) শেখ সাব্বির হোসেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কাভার্ডভ্যানটি থেকে ইয়াবা জব্দ করা হয়েছে। মূলত চালক হেলপারই আসল মাদক কারবারি। তাদের বিরুদ্ধে আগেও দেশের বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে জানান এডিসি শেখ সাব্বির।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com