শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে স্কুলশিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রেপ্তার ১ ইউক্রেনের আরও দুুটি গ্রাম রাশিয়ার দখলে নোয়াখালীতে ৫ আগস্ট পুলিশ হত্যায় তিন আসামি গ্রেফতার আখাউড়া সীমান্তে দুই ভারতীয় নাগরিক আটক ভারতে দুই ট্রেনের মধ্যে ভয়াবহ সংঘর্ষ, ১২ বগি লাইনচ্যুত মালয়েশিয়ায় ভবন ধসে বাংলাদেশি শ্রমিকের মৃত্যু সাত অঞ্চলের ওপর দিয়ে বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস পিরোজপুরে মহানবীকে নিয়ে কটূক্তির অভিযোগে দুই ছাত্রলীগ কর্মী আটক ২০২৯ সাল পর্যন্ত কর অব্যাহতি পেলো গ্রামীণ ব্যাংক এইচএসসির ফল ঘোষণা করবেন বোর্ড চেয়ারম্যানরা, জানা যাবে যেভাবে ‘মানুষে মানুষে ভেদাভেদ করার অসুরকে প্রতিহত করতে হবে’ ধর্মকে রাজনৈতিক স্বার্থে ব্যবহারের চেষ্টা করেছে আওয়ামী লীগ: আসিফ মাহমুদ বসনিয়ার মাঠে কষ্টের জয় জার্মানির পূজা পরিদর্শনে বিকেলে ঢাকেশ্বরী মন্দিরে যাচ্ছেন ড. ইউনূস ইসরায়েলের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করলো নিকারাগুয়া অভিনেতা জামাল উদ্দিন হোসেন মারা গেছেন মধ্যরাত থেকে ২২ দিন সাগরে মাছ ধরা বন্ধ শান্তিতে নোবেলজয়ী সংস্থাকে ড. ইউনূসের অভিনন্দন বাতিল হচ্ছে না আদানির সঙ্গে বিদ্যুৎ চুক্তি দুর্গোৎসবে আজ মহানবমী

কানাডা-ইউরোপের জাল ভিসা তৈরি করে হাতিয়ে নিতো টাকা

সিলেট প্রতিনিধি:
  • আপলোড সময় শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ২৩ বার পড়া হয়েছে

কানাডাসহ ইউরোপের বিভিন্ন দেশের ভুয়া ও জাল ভিসা তৈরি করে প্রতারণা করে আসছিল একটি চক্র। এ অভিযোগে মাসুম আহমেদ (৩৪) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে সিআইডি পুলিশ। সিলেটের মজুমদার পাড়া টিএনটি কলোনি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

শুক্রবার (২৫ নভেম্বর) দুপুরে সিআইডির অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার (মিডিয়া) আজাদ রহমান এ তথ্য জানান।

তিনি জানান, গ্রেফতার মাসুম কানাডাসহ ইউরোপের বিভিন্ন দেশের ভুয়া ও জাল কানাডিয়ান ভিসা প্রস্তুতকারী মানবপাচারকারী চক্রের সদস্য। নিরীহ মানুষদের উন্নত জীবনের প্রলোভন দেখিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে বিদেশে পাচার করতেন তিনি। তার বিরুদ্ধে মানবপাচার সংক্রান্ত একাধিক মামলা রয়েছে।

সিআইডির এই কর্মকর্তা বলেন, সিআইডি প্রধান মোহাম্মদ আলী মিয়ার নির্দেশনায় মানবপাচার অপরাধ দমন ইউনিটের পুলিশ পরিদর্শক মো. আছলাম আলীর নেতৃত্বে অভিযান চালিয়ে মাসুমকে গ্রেফতার করা হয়।

বাংলা৭১নিউজ/এসএন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com