বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
একদিনে আরও ৬৪ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরায়েল পিরোজপুরে প্রাইভেটকার খালে পড়ে দুই পরিবারের ৮ জন নিহত বিএনপির ত্রাণ তহবিলে ২ লাখ টাকা দিলেন খালেদা জিয়া নিবন্ধন প্রথা বাতিল, সংসদে আনুপাতিক প্রতিনিধিত্ব চায় জামায়াত তরুণদের মাধ্যমে ট্রাফিক ব্যবস্থাপনার আধুনিকায়নের আহ্বান আসিফ মাহমুদের রসায়নে নোবেল পেলেন তিন বিজ্ঞানী পিএসসির নতুন চেয়ারম্যান ড. মোবাশ্বের মোনেম সা‌বেক স্বরাষ্ট্রমন্ত্রীর স্ত্রীসহ ৫ জনের বিরুদ্ধে দুদ‌কের ৫ মামলা শেখ হাসিনা প্রসঙ্গে যা বললো মার্কিন পররাষ্ট্র দপ্তর হামাস-হিজবুল্লাহর ২৩০ লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে ইসরায়েল চিনি আমদানিতে কমলো ১৫ শতাংশ শুল্ক-কর সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের জামিন মঞ্জুর হারুনসহ ৩ অতিরিক্ত আইজিপিকে বাধ্যতামূলক অবসর সরকারি চাকরির বয়স দুই বছর ৩৫, স্থায়ীভাবে ৩৩ করার দাবি বিএনপি ক্ষমতায় এলে প্রতিটি ঘটনারই বিচার হবে: ফখরুল মিয়ানমার থেকে টেকনাফে ঢুকল আরও ৩৭ রোহিঙ্গা নাসরাল্লার দুই উত্তরসূরিকে হত্যার দাবি ইসরায়েলের পুলিশের কাজে গতি ফেরাতে ৫০ গাড়ি, হস্তান্তর ১০ থানায় লেবানন থেকে ফিরতে ১১ অক্টোবরের মধ্যে আবেদন করার আহ্বান যমুনা ব্যাংকের পর্ষদ সভা ১৭ অক্টোবর

করোনায় পাঁচ জনের মৃত্যু, শনাক্ত ১,২৯৮

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৮ বার পড়া হয়েছে

নভেল করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় পাঁচ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে নতুন করে এক হাজার ২৯৮ জনের দেহে পাওয়া গেছে করোনাভাইরাস। এ নিয়ে দেশে মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ১৯ লাখ ৩৮ হাজার ১৩৫ জন, আর মোট মৃত্যু হলো ২৮ হাজার ৯৯৫ জনের।

আজ বুধবার স্বাস্থ্য অধিদপ্তর থেকে করোনাবিষয়ক নিয়মিত পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শেষ ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন আট হাজার ৭২ জন। এ নিয়ে দেশে মোট ১৭ লাখ ৭৯ হাজার ৬৮৭ জন করোনা থেকে সুস্থ হলেন। দৈনিক শনাক্তের হার ৫ দশমিক ৫৮ শতাংশ। আজ পর্যন্ত শনাক্তের হার ১৪ দশমিক ৫৯ শতাংশ।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় ৮৭৪টি ল্যাবে ২৩ হাজার ২৭৪টি নমুনা পরীক্ষা করা হয়। নমুনা সংগ্রহ করা হয় ২৩ হাজার ৯২ টি। মৃতদের মধ্যে চারজন পুরুষ ও একজন নারী। এর মধ্যে ৪১ থেকে ৫০ বছরের দুজন ও ৬১ থেকে ৭০ বছরের মধ্যে রয়েছেন দুইজন।

শেষ ২৪ ঘণ্টায় ঢাকা বিভাগেই পাঁচজন মারা গেছেন। এর মধ্যে চারজন সরকারি হাসপাতালে এবং একজন বেসরকারি হাসপাতালে।

উল্লেখ্য, দেশে ২০২০ সালের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। তার ঠিক ১০ দিন পর ১৮ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম মৃত্যুর ঘটনা ঘটে।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com