মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

কভার্ডভ্যানের ধাক্কায় চালক নিহত, সহকারি আহত

গাজীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১৮ জুন, ২০২২
  • ২৩ বার পড়া হয়েছে

গাজীপুরের মেম্বারবাড়ী এলাকায় কভার্ডভ্যানের পেছনে অপর একটি কভার্ডভ্যানের ধাক্কায় এক চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার সহকারী (হেলপার)।
 
শনিবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মেম্বারবাড়ী বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। নিহত শামসুল হক কভার্ডভ্যান চালক। 

মাওনা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মেম্বারবাড়ী বাসস্ট্যান্ডে ময়মনসিংহগামী একটি কভার্ডভ্যানের পেছনে অপর একটি কভার্ডভ্যান ধাক্কা দেয়। এতে পেছনে থাকা কভার্ডভ্যানটি দুমড়ে মুচড়ে যাওয়ায় একং চালক শামসুল হক ঘটনাস্থলে মারা যান। 

পরে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে তাকে অবস্থায় উদ্ধার করেন। এ ঘটনায় তার সহকারী (হেলপার) আহত হয়েছেন। তাকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠিয়েছে পুলিশ। 

 বাংলা৭১নিউজ/আরকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com