বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সাবেক মেয়র আতিকুল ইসলাম গ্রেফতার স্ত্রীসহ সমবায় ব্যাংকের সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা লেবাননে ইসরায়েলি হামলায় শহরের মেয়র নিহত ১১ টাকার ডিম ১৫ টাকায় বিক্রি, লাখ টাকা জরিমানা সাকিবকে নিয়েই দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্টের দল ঘোষণা মালয়েশিয়ায় পাচারের জন্য জড়ো করা রোহিঙ্গাসহ উদ্ধার ২০ পোশাক শ্রমিকদের জন্য পেনশন স্কিম চালু করতে চাই: শ্রম উপদেষ্টা ঢাকা বিশ্ববিদ্যালয়ে হেঁটে হেঁটে গ্রাফিতি দেখেছেন ড. ইউনূস নাতির হামলায় জামায়াত নেতার মৃত্যু ‘খুনিদের বিচারের জন্য ড. ইউনূসকে সরকারে বসানো হয়েছে’ খাদ্য সরবরাহে ঘাটতি হবে না, তবে অপচয় কমানো জরুরি: কৃষি উপদেষ্টা এডিপি পর্যালোচনা সভা করেছে ডাক ও টেলিযোগাযোগ বিভাগ নাইজেরিয়ায় জ্বালানি ট্যাঙ্কারে বিস্ফোরণ, নিহত ৯০ রাষ্ট্র পরিচালনায় এ সরকার অভিজ্ঞ নয়, পরামর্শ নিতে সমস্যা কোথায়: আলাল দুর্নীতির মামলায় ডেপুটি পোস্ট মাস্টার মোস্তাক কারাগারে বঙ্গবন্ধুকে জাতির জনক মনে করে না এ সরকার : উপদেষ্টা নাহিদ শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৮৫তম সভা অনুষ্ঠিত তুরস্কে ৬.১ মাত্রার শক্তিশালী ভূমিকম্পের আঘাত ঢাকায় একদিন ট্রাফিক আইনে ১২১৩ মামলা বাড্ডায় অপহৃত ব্যবসায়ী গোপালগঞ্জ থেকে উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

কবর থেকে তোলা হলো বিএনপি নেতা হারিছ চৌধুরীর মরদেহ

সাভার (ঢাকা) প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

বিএনপি নেতা হারিছ চৌধুরীর মরদেহ কবর থেকে তোলা হয়েছে। বুধবার (১৬ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে সাভারের বিরুলিয়া ইউনিয়নের কামালপুর এলাকায় জামিনে খাতামুন নবীঈনের জামিয়া খাতামুন কবরস্থান থেকে মরদেহ উত্তোলন কার্যক্রম শুরু হয়।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা পুলিশ সুপার (এসপি) আহমেদ মুঈদ, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এস এম রাসেল ইসলাম নুরসহ প্রশাসনের উচ্চপদস্থ কর্মকর্তারা।

জানা যায়, হারিছ চৌধুরীর মরদেহ তোলার পর ডিএনএ পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হবে। এরপর তার ইচ্ছা অনুযায়ী মরদেহ সিলেটে দাফন করা হবে।

এর আগে, হারিছ চৌধুরীর মেয়ে ব্যারিস্টার সামিরা তানজিম চৌধুরীর করা এক রিটের শুনানি শেষে গত ৫ সেপ্টেম্বর তার লাশ কবর থেকে তুলে ডিএনএ পরীক্ষার নির্দেশ দেন হাইকোর্ট।

ওই আদেশের পরিপ্রেক্ষিতে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এস এম রাসেল ইসলাম নুরকে লাশ উত্তোলনের সময় উপস্থিত থেকে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণসহ ম্যাজিস্ট্রেরিয়াল দায়িত্ব পালনের নির্দেশনা দেন জেলা ম্যাজিস্ট্রেট।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com