সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ১২:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বেতনের দাবিতে মিরপুরে পোশাকশ্রমিকদের রাস্তা অবরোধ, বিক্ষোভ ইসরায়েলি সেনা ক্যাম্পে হিজবুল্লাহর ড্রোন হামলায় নিহত ৪, আহত ৬৭ বাসে গ্যাস নেওয়ার সময় সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩, আহত ২০ ইসলামী ব্যাংকের সাবেক ডিএমডিসহ ২০ কর্মকর্তাকে দুদকে তলব ছুটি শেষে ঢাকার সড়কে বেড়েছে গাড়ির চাপ, তীব্র যানজট এডিপি কাটছাঁট হচ্ছে প্রায় ৬৫ হাজার কোটি টাকা মালয়েশিয়ায় কারখানায় বিস্ফোরণে মুন্সীগঞ্জের ৩ প্রবাসীর মৃত্যু সাবেক আইনমন্ত্রী আনিসুল হক ২ দিনের রিমান্ডে গাজায় ইসরায়েলি বর্বরতায় নিহত আরও অর্ধশতাধিক ফিলিস্তিনি বহু বছর পর আপনাদের নিজের ভোট নিজে দেবেন: ধর্ম উপদেষ্টা টমটমচালক হত্যা মামলায় ফেনীর সাবেক এমপি রহিম উল্ল্যাহ কারাগারে হজ নিবন্ধনের শেষ তারিখ ঘোষণা মেডিক্যাল রিপোর্ট প্রকাশ করে ট্রাম্পের ওপর কমলার চাপ সাকিব কী দেশে ফিরতে পারবেন? যা বললেন ক্রীড়া উপদেষ্টা ইউক্রেনের আকাশে রাশিয়ার গোপন অস্ত্র ধ্বংসের রহস্য! ১৯৩৭ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক কারবারি র‍্যাবের জালে লুঙ্গি দিয়ে মোড়ানো পোটলা থেকে ৪০ হাজার ইয়াবা উদ্ধার ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির প্লাস্টিকের বিকল্প ব্যবহারে এনবিআরের ১০ নির্দেশনা অযথা সময় নষ্ট না করে নির্বাচনের ব্যবস্থা করুন: গয়েশ্বর

কথা দিচ্ছি, সুযোগ পেলে মাগুরাবাসীকে হতাশ করব না: সাকিব

মাগুরা প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
  • ১২ বার পড়া হয়েছে

মাগুরা-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান বলেছেন, আপনারা যদি আমাকে সুযোগ দেন, আমি আপনাদের জন্যে কাজ করতে পারব। ইনশাআল্লহ কথা দিচ্ছি, যদি সুযোগ পাই আপনাদেরকে হতাশ করব না।

শনিবার (২৩ ডিসেম্বর) দুপুরে মাগুরা সদর উপজেলার জগদল ইউনিয়নে বিভিন্ন এলাকায় গনসংযোগকালে তিনি এ কথা বলেন।

সাকিব আল হাসান বলেন, প্রধানমন্ত্রী আমাকে এখানে পাঠিয়েছেন আপনাদের হয়ে কাজ করার জন্য। আমি আপনাদের সন্তান, মাগুরাবাসীর সন্তান। আমি আপনাদের কাছে এসেছি একটি জিনিস চাইতে। সেটি হচ্ছে আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন। যাতে করে আমি আপনাদের মাঝে বার বার আসতে পারি এবং মাগুরার জন্যে কাজ করতে পারি। আপনারা এই সুযোগটা দিবেন ইনশাআল্লাহ।

তিনি বলেন, জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গসংগঠন যেভাবে আমাকে সহযোগিতা করছে, এটি অব্যাহত থাকবে। আর আমি বিপুল ভোটে বিজয়ী হয়ে মাগুরা-১ আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারবো।

জগদল মাধ্যমিক বিদ্যালয় মাঠে সিরাজ শিকদারের সভাপতিত্বে আয়োজিত সভায় বক্তব্য রাখেন মাগুরা জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ফাত্তাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুন্ডু, সদর উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবু নাসির বাবলু প্রমুখ।    

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com