সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

কক্সবাজারে র‌্যাবের অভিযানে ৬ জন গ্রেফতার

কক্সবাজার প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
  • ২৬ বার পড়া হয়েছে

কক্সবাজার পৌরসভায় মাদকাসক্ত ও ছিনতাইকারি চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন (র‌্যাব)-১৫। এসময় তাদের কাছে থাকা ৮০ পিস ইয়াবা, ৫ পুরিয়া গাঁজা ও ৩টি ছুরি জব্দ করা হয়।

বুধবার (৯ মার্চ) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১৫ এর আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক ও সহকারী পুলিশ সুপার মো. বিল্লাল উদ্দিন।

আটকরা হলেন- মঞ্জুর আলম (৩৪), মো. আব্দুল হালিম (৩১), মো. কুতুব উদ্দিন (২৫), নুর মোহাম্মদ (৩০), মো. আব্দুল করিম দুদু (২৬) ও ফয়সাল আহমেদ রকি (২২)।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, কক্সবাজার পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের হোটেল-মোটেল জোনে ডায়মন্ড এঞ্জেল নামক হোটেলের সামনে কয়েকজন মাদকসেবী চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড করার জন্য অবস্থান করছে।

তাৎক্ষণিকভাবে র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল ঘটনাস্থলে পৌঁছালে কয়েকজন পালানোর চেষ্টা করে। গভীর রাতে অবস্থানের কারণ জিজ্ঞাসাবাদে তারা সদুত্তোর দিতে ব্যর্থ হয়। এসময় তাদের দেহ তল্লাশি করে ৮০ পিস ইয়াবা, ৫ পুরিয়া গাঁজা ও ৩টি ছুরি জব্দ করা হয়।

এতে আরও বলা হয়, আসামিরা মাদকাসক্ত। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য বিক্রয়, চুরি, ছিনতাই ও চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। গ্রেফতারদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য কক্সবাজার সদর থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com