রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বায়তুল মোকাররমের খতিব রুহুল আমিনকে অপসারণ রাজনৈতিক কারণে দায়েরকৃত হয়রানিমূলক মামলা প্রত্যাহারে কমিটি ধর্ষণ মামলার যাবজ্জীবন পলাতক আসামি মজনু গ্রেপ্তার তিন অতিরিক্ত আইজিপিসহ ৬ পুলিশ কর্মকর্তাকে বাধ্যতামূলক অবসর আবারও গ্রেপ্তার দেখানো হলো মেনন-ইনু-মামুনসহ ৭ জনকে টাঙ্গাইলে টিসিবির ৪৯ বস্তা চাল জব্দ সরকারি কর্মচারীদের সম্পদের হিসাব দেওয়ার তারিখ নির্ধারণ মেট্রোরেলের ১৮ দিনে আয় ২০ কোটি টাকা বিএনপি নেতাদের সঙ্গে বৈঠকে ভারতের হাইকমিশনার ১৫ বছরে পুকুর-সাগর নয় মহাসাগর চুরি হয়েছে: উপদেষ্টা সাখাওয়াত মারা গেলেন সাবেক প্রতিমন্ত্রী মাহবুবুর রহমান আন্দোলনে আহত শিক্ষার্থীদের চিকিৎসা দিতে ঢাকায় চীনা মেডিকেল টিম ৪ ডিআইজিসহ দশ পুলিশ কর্মকর্তাকে বদলি পার্বত্য চট্টগ্রামে সম্প্রীতি নষ্ট করতে বাইরে থেকে ষড়যন্ত্র হচ্ছে একদিনে ঢাকায় ট্রাফিক আইনে ৭৩৪ মামলা, জরিমানা ৩১ লাখ সংসদ সচিবালয়: ক্ষতিগ্রস্ত অফিস কক্ষেই কাজ করছেন কর্মকর্তারা সাক্ষ্য দিতে আদালতে পরীমনি মা ও অন্তঃসত্ত্বা মেয়েকে হত্যায় যুবকের মৃত্যুদণ্ড ভয়ঙ্কর রূপ নিয়েছে চিত্রার ভাঙন কক্সবাজারে ব্যাগভর্তি ইয়াবাসহ পুলিশ সদস্য আটক

কক্সবাজারে ব্যাগভর্তি ইয়াবাসহ পুলিশ সদস্য আটক

কক্সবাজার প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

কক্সবাজারে ব্যাগভর্তি ৩৫ হাজার ইয়াবাসহ এক পুলিশ কনস্টেবলকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ডিএনসি) সদস্যরা। এসময় মাদকপাচারে সহযোগীতা করার অভিযোগে সিএনজিচালিত অটোরিকশা চালককেও আটক করা হয়। 

রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে ডিএনসি কক্সবাজারের সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা বিষয়টি নিশ্চিত করেছেন।

আটক জাহাঙ্গীর আলম (৫০) ময়মনসিংহের মুক্তাগাছা থানার মোগলটুরলা এলাকার আবু বক্কর সিদ্দিকের ছেলে। তিনি ঢাকা জজ আদালতে কর্মরত পুলিশ কনস্টেবল। জাহাঙ্গীর দীর্ঘদিন কক্সবাজারের কুতুপালং শরণার্থী ক্যাম্পে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সদস্য হিসেবে চাকরিরত ছিলেন।

অটোচালক শামসুল আলম (৩২) উখিয়ার রাজাপালং ইউনিয়নের উত্তর পুকুরিয়া এলাকার মৃত আমির হোসেনের ছেলে।

ডিএনসির সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা বলেন, শনিবার রাত ৯টার দিকে কক্সবাজার সদর উপজেলার ঝিলংজায় একটি সিএনজিচালিত অটোরিকশা তল্লাশি করা হয়। এসময় যাত্রী জাহাঙ্গীর নিজেকে পুলিশ কনস্টেবল পরিচয় দেয়। তার ব্যাগ তল্লাশি করে ৩৫ হাজার ইয়াবা পাওয়া যায়। তাকে ইয়াবা পরিবহনে সহযোগিতা করার অপরাধে অটোরিকশাচালক শামসুলকেও আটক করা হয়। 

তিনিও আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com