শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা বার্নে স্বাস্থ্য উপদেষ্টা পাকিস্তানে বন্দুকযুদ্ধে ৬ সেনা ও ৮ বিদ্রোহী নিহত ইংল্যান্ডের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধুর মৃত্যু নেত্রকোণায় ১৫ গ্রাম প্লাবিত, পানিবন্দি ২০ হাজার মানুষ ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৯২৭ বিমানবন্দরে মধ্যপ্রাচ্যগামীদের জন্য হচ্ছে ‘স্পেশাল লাউঞ্জ’ ‘হেলমেট বাহিনীর’ সদস্য মনিরুল অস্ত্রসহ গ্রেফতার সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার ‘সাধারণ মানুষ যাতে ইলিশ খেতে পারে, সেই চেষ্টা করতে হবে’ শেরপুরে বন্যায় ৪ মৃত্যু, নৌযানের অভাবে উদ্ধার কাজ ব্যাহত নির্ভয়ে পূজামণ্ডপে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের সারা দেশে দুই লক্ষাধিক আনসার মোতায়েন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত পলাতকদের তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি এক সপ্তাহে তেলের দাম বেড়েছে ৯ শতাংশ ঘরেই মাদকের কারবার করতেন স্বামী-স্ত্রী, যৌথবাহিনী অভিযানে ধরা

এবার বড়পর্দায় একসঙ্গে আলিয়া-শর্বরী, থাকছে চমক

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ৫ অক্টোবর, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

বড়দিনের আবহে বড়পর্দায় একসঙ্গে আসছেন আলিয়া ভাট ও শর্বরী ওয়াঘ। ২০২৫ সালের বড়দিনে মুক্তি পাবে আলিয়া-শর্বরী অভিনীত ‘আলফা’। স্পাই ড্রামা ঘরানার এই সিনেমা মুক্তির তারিখ আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হল নির্মাতাদের তরফে।

যশ রাজ ফিল্মসের তৈরি স্পাই ইউনিভার্সের অন্যতম প্রতীক্ষিত নারীকেন্দ্রিক সিনেমা ‘আলফা’। যেখানে মুখ্য চরিত্রে দেখতে পাওয়া যাবে আলিয়া ভাট ও শর্বরী ওয়াঘকে। ছবি মুক্তির জন্য বেছে নেওয়া হল আগামী বছরের বড়দিনকে। 

প্রযোজনা সংস্থার পক্ষ থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে জানানো হয়, ‘২০২৫ সালের বড়দিনে, ‘আলফা’র উত্থান ঘটবে। অ্যাকশনে ভরপুর হলিডের জন্য তৈরি থাকুন, ২৫ ডিসেম্বর ২০২৫।’ একইসঙ্গে সিনেমার নতুন পোস্টারও শেয়ার করা হয়েছে।

সম্প্রতি এই ছবির শুটিংয়ের জন্য আলিয়া ও শর্বরী গেছেন কাশ্মীরে। ইনস্টাগ্রামে সেখানকার স্বর্গীয় প্রকৃতির ছবি শেয়ার করেছিলেন আলিয়া। একফ্রেমে একসঙ্গে দেখা মেলে দুই সুন্দরীর, নেপথ্যে নৈঃস্বর্গীক কাশ্মীরের সৌন্দর্য্য। ক্যাপশনে লেখেন, ‘ভালবাসা, আলফা।’ 

চলতি বছরের জুলাই মাসে আলিয়া ভাট ও শর্বরী ওয়াঘ অভিনীত স্পাইভার্সের নতুন সিনেমার টিজার প্রকাশ্যে আসে। টিজারে শোনা যায় আলিয়ার কণ্ঠ এবং তাকে বলতে শোনা যায় এই সিনেমার নামকরণের মাহাত্ম্য।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com