বুধবার, ২৬ জুন ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পাসপোর্ট কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদে বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য সকাল থেকে ঢাকায় ঝুম বৃষ্টি ‘এ’ ক্যাটাগরিতে উন্নীত রবি আজিয়াটা হবিগঞ্জে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত কালীগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত বরিশাল পাসপোর্ট অফিসে ছদ্মবেশে ফের দুদকের অভিযান কারাগারের ছাদ ফুটো করে পালিয়েও রক্ষা পেলেন না ৪ ফাঁসির আসামি কেনিয়ায় পার্লামেন্টে হামলা, পুলিশের গুলিতে নিহত ১৩ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জাপানের উপমন্ত্রীর সাক্ষাৎ পুকুরে ফেলা গ্যাস বাবুর মোবাইল উদ্ধারে ঝিনাইদহে যাচ্ছে ডিবির দল খালেদা জিয়ার মুক্তির দাবিতে শিগগির কর্মসূচি: ফখরুল ‘দেশের মানুষকে আমরা কষ্ট দিয়েছি’ ক্ষমা চাইলেন শান্ত বেনজীরের পাসপোর্ট জালিয়াতি: অধিদপ্তরের ৮ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ ঈদ যাত্রার ১৩ দিনে সড়কে নিহত ২৩০ জন : বিআরটিএ প্যানারমিক সানরুফসহ যেসব সুবিধা থাকছে নতুন মাহিন্দ্রা থারে গঙ্গার পানিবণ্টন নিয়ে মমতার অভিযোগ খারিজ মোদী সরকারের মামুনুল হকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা সুনীল অর্থনীতিকে আরও এগিয়ে নিতে সরকার বদ্ধপরিকর উপকূলে নাজুক বেড়িবাঁধ যেন মরণ ফাঁদ রাষ্ট্রপতির সঙ্গে সফররত চীনের কমিউনিস্ট পার্টির মন্ত্রীর সাক্ষাৎ

এবার জাইরাকে হত্যার হুমকি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২১ জানুয়ারী, ২০১৭
  • ১৪৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক : এবার কাশ্মীরী অভিনেত্রী জাইরা ওয়াসিমকে হত্যার হুমকি দিল একদল মুখোশধারী। ভারতের একাধিক গণমাধ্যম এ খবর জানিয়েছে। শুক্রবার জম্মু-কাশ্মীরের শ্রীনগরের রাস্তায় জাইরা ও মেহবুব মুফতির বিরুদ্ধে আন্দোলন করে এবং হত্যার হুমকি দেন মুখোশধারীরা।

জাইরা ওয়াসিম আমির খান অভিনীত দঙ্গল সিনেমায় গীতা ফোগাটের কিশোরী বয়সের চরিত্রে অভিনয় করেছিলেন। তার চরিত্রটি ব্যাপক প্রশংসিত হয়েছে।

গত ১৪ জানুয়ারি জম্মু-কাশ্মিরের মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতির সঙ্গে দেখা করে তোপের মুখে পড়েছিলেন জাইরা ওয়াসিম। এবার হত্যার হুমকি পেলেন এ অভিনেত্রী।

খবরে বলা হয়েছে, জম্মু-কাশ্মীরের শ্রীনগরের রাস্তায় জাইরা ও মেহবুব মুফতির বিরুদ্ধে আন্দোলন করেন মুখোশধারীরা। এসময় আন্দোলকারীদের হাতে বিভিন্ন পোস্টার ছিল। যার একটিতে লেখা ছিল, তোমার সঙ্গে ন্যায় বিচার। আইএস তোমাকে হত্যা করবে। সঙ্গে সঙ্গেই খবরটি দ্রুত ছড়িয়ে পড়ে এবং পরবর্তীতে সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে নিন্দার ঝড় ওঠে।

এদিকে মেহবুবা মুফতির সঙ্গে দেখা করার ঘটনায় দুই দিন পর ক্ষমা চেয়েছিলেন জাইরা।

গত বছর জুলাইয়ে ভারতীয় সৈন্যদের গুলিতে জঙ্গি কমান্ডার বুরহান ওয়ানি মৃত্যুবরণ করলে সেখানে ভারত বিরোধী আন্দোলন শুরু হয়। এরপর থেকে সেখানকার পরিস্থিতি অস্থির হয়ে ওঠে। এমন অবস্থায় সেখানকার মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করার বিষয়টি অনেকে ঠিকভাবে দেখেননি।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com