সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিরাজ-সাকিবের ঘূর্ণির পর ২৮৫ রানে ইনিংস ঘোষণা ভারতের অন্তর্বর্তী সরকারের সংস্কার কার্যক্রমে সুপারিশমালা দেবে বিএনপি সেপ্টেম্বরে নির্যাতনের শিকার ১৮৬ নারী-কন্যাশিশু জিয়াউর রহমানকে ‘রাজাকার’ বলায় মামলা চাকরিতে প্রবেশের বয়স বৃদ্ধির দাবি: পর্যালোচনা কমিটি গঠন ডিসি নিয়োগ নিয়ে হট্টগোল: ১৭ উপসচিবকে শাস্তির সুপারিশ ঢাকাসহ ৯ অঞ্চলে মাঝ রাতের মধ্যে ঝোড়ো হাওয়ার আভাস বাংলাদেশ-চীন সম্পর্ক নতুন উচ্চতায় নিতে আগ্রহী অন্তর্বর্তী সরকার যুক্তরাষ্ট্রে হেলেনের তাণ্ডবে মৃতের সংখ্যা বেড়ে ৯১ সাভারে শ্রমিক-যৌথ বাহিনীর মধ্যে সংঘর্ষ, নিহত ১ এক সিনিয়রসহ ২ সচিব ওএসডি ২৬ দিনে ২৪৩ অস্ত্র উদ্ধার, গ্রেফতার ১১০ পল্লবীর ‘মাদক সম্রাজ্ঞী’ লাবণী আক্তার গ্রেফতার পাঠ্যপুস্তক সংশোধনের সমন্বয় কমিটি বাতিল উদ্বেগজনক দৃষ্টান্ত শ্রমিকদের পাওনা ছুটিও দেওয়া হতো না : ড. দেবপ্রিয় অস্ট্রেলিয়ায় হিজবুল্লাহর পক্ষে বিক্ষোভকারীদের দেশ ছাড়া করার হুঁশিয়ারি সাবেক কমিশনার হাবিবুর রহমান ও পরিবার সদস্যদের ব্যাংক হিসাব স্থগিত চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ প্রত্যাশীদের ওপর টিয়ারশেল নিক্ষেপ নিজ কার্যালয়ে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা পদ্মা থেকে বালু তোলা নিয়ে দুই পক্ষের গোলাগুলি, অস্ত্রসহ আটক ১০

এবার আরো বেশি গোল করতে চান দিয়াবাতে

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
  • ২৮ বার পড়া হয়েছে

বাংলাদেশ প্রিমিয়ার লিগের শিরোপার লড়াইটা হয়ে গেছে একপেশে। শনিবার মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের কাছে আবাহনীর হার চ্যাম্পিয়ন হওয়ার পথে আরো এক ধাপ এগিয়ে দিয়েছে বসুন্ধরা কিংসকে। নাটকীয় কিছু না ঘটলে অস্কার ব্রুজনের দল যে টানা চারবার চ্যাম্পিয়ন হয়ে ইতিহাস গড়তে যাচ্ছে সেটা এক প্রকার নিশ্চিত। ৭ ম্যাচ হাতে রাখা দুই দলের পয়েন্টের পার্থক্য ১০।

লিগ শিরোপা লড়াইটা একপেশে হলেও সর্বাধিক গোলতাদার লড়াইটা কিন্তু দারুণ জমজমাট। এক রাউন্ড আগেও ১১ গোল নিয়ে শীর্ষে ছিলেন বসুন্ধরা কিংসের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ডরিয়েলটন গোমেজ। শনিবার চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে জোড়া গোল করে ডরিয়েলটনের পাশে এখন মোহামেডানের মালিয়ান ফরোয়ার্ড সোলেমান দিয়াবাতে। বাকি ম্যাচগুলোয় কে কাকে ছাড়িয়ে যাবেন সেটাই দেখার।

সোলেমান দিয়াবাতের দল মোহামেডান গত লিগে টেবিলে পাঁচে থাকলেও তিনি কিন্তু ছিলেন শীর্ষে। ২১ গোল নিয়ে সর্বাধিক গোলদাতার পুরস্কার জিতেছিলেন মোহামেডান অধিনায়ক। ডরিয়েলটন গত লিগে ছিলেন আবাহনীতে। করেছিলেন ১৮ গোল।

এবারের লিগে দিয়াবাতে ও ডরিয়েলটনের ঘাড়ে নিঃশ্বাস ফেলছেন আরো তিনজন। তারা হলেন- আবাহনীর কোস্টারিকান ফরোয়ার্ড ড্যানিয়েল কলিন্দ্রেস, শেখ জামাল ধানমন্ডি ক্লাবের সেন্ট ভিনসেন্ট অ্যান্ড দ্য গ্রেনাডাইনসের ফরোয়ার্ড স্টুয়ার্ট কর্নেলিয়াস এবং শেখ রাসেল ক্রীড়া চক্রের নাইজেরিয়ান ফরোয়ার্ড এমফন সানডে উদোহ। তাদের প্রত্যেকের গোল ৯টি করে।

গোল্ডেন বুট জয়ের লড়াইয়ে ফিরে এসে সোলেমান দিয়াবাতে নিজের শ্রেষ্ঠত্ব ধরে রাখতে দৃঢ় প্রতিজ্ঞ। রোববার দুপুরে জাগো নিউজকে এই মালিয়ান ফরোয়ার্ড বলেন, ‘গত প্রিমিয়ার লিগে আমি সর্বাধিক গোলদাতা হয়েছিলাম। সেবার গোল ছিল ২১টি। এবার এখন পর্যন্ত ১১ গোল করেছি। গতবারের চেয়ে বেশি গোল করে এবারো সর্বাধিক গোলদাতার পুরস্কার জিততে চাই।’

সোলেমান দিয়াবাতে ১১ গোলের মধ্যে হ্যাটট্রিক আছে দুটি। মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের বিপক্ষে ৬-১ ও আজমপুর ফুটবল ক্লাবের বিপক্ষে ৬-০ ব্যবধানের জয়ে হ্যাটট্রিক করেছেন মোহামেডান অধিনায়ক। জোড়া গোল করেছেন চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com