শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায় ডিমের দাম বৃদ্ধি, সেটা কারসাজি: উপদেষ্টা ফরিদা আখতার পূজা উদযাপন কমিটির নেতার অনুরোধেই মণ্ডপে যান শিল্পীরা : পুলিশ ‘সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে’ বিএনপির নাম করে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী ১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত

একক প্রার্থী হিসেবে বিজয়ী দুর্বৃত্তদের গুলিতে নিহত চেয়ারম্যান প্রার্থীর স্ত্রী!

রাজবাড়ী প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ২৯ বার পড়া হয়েছে

রাজবাড়ী সদর উপজেলার বাণিবহে চাঞ্চল্যকর আওয়ামীলীগের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ আব্দুল লতিফ হত্যাকান্ডের পর তার স্ত্রী শেফালী আক্তার একক চেয়ারম্যান প্রার্থী হিসেবে বিজয়ী হতে চলেছেন। আজ বৃহস্পতিবার বিকাল ৫টা পর্যন্ত ছিলো চতুর্থ ধাপে রাজবাড়ী সদর উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদের নির্বাচনের প্রার্থীদের মনোনয়পত্র জমা দেবার শেষ দিন। এ দিন বাণিবহ ইউনিয়নের একক চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন, নিহত লতিয়ের স্ত্রী শেফালী আক্তার।

রাজবাড়ী সদর উপজেলা নির্বাচন অফিসার স্বপন কুমার জানিয়েছেন, বাণিবহ ইউনিয়নের একক চেয়ারম্যান প্রার্থী শেফালী আক্তার। ফলে বিনা ভোটে তার বিজয়ী হবার সম্ভববনা বেশি। কারণ ওই মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে মনোননিত হওয়া এবং মনোনয়পত্র প্রত্যাহারের সময় শেষ হবার পর চুড়ান্ত ভাবে বিজয়ী বলা সম্ভব হবে। তিনি আরো বলেন, সদর উপজেলার ১৪টি ইউনিয়নের মোট চেয়ারম্যান প্রার্থী ৬২ জন, সাধারণ সদস্য ৪৪৯ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী ১৫৮ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

এর আগে গত বুধবার দুপুরে বাংলাদেশ আওয়ামীলীগের ধানমন্ডি কার্যালয় থেকে তার হাতে দলীয় নৌকা প্রতিক তুলে দেওয়া হয়। শেফালী আক্তার জানান, তাকে নৌকা প্রতিক দেওয়ায় তিনি মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিকৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি আরো বলেন, নিহত লতিফের চিন্তা চেতনায় ছিলো বাণিবহ ইউনিয়ন বাসীর উন্নয়ন। তিনি নির্বাচিত হয়ে লতিফের ওই অসমাপ্ত কাজ সমাপ্ত করবেন। সে কারণে তিনি ইউনিয়নের সকল ধরণের মানুষের  সহযোগিতা কামনা করেছেন। 

উল্লেখ্য, গত ১২ নভেম্বর রাতে নির্বাচনী প্রচারনা শেষে রাজবাড়ী সদর উপজেলার বাণিবহ ইউনিয়নের মহিষবাতান গ্রামের বাড়ীতে মোটরসাইকেলে ফেরার পথে দুর্বৃত্তরা গুলি করে তাকে হত্যা করে। এ ঘটনায় পুলিশ এখন পর্যন্ত ৭ জনকে গ্রেপ্তার করেছে। লতিফ ছিলেন, এলাকার জনপ্রিয় ব্যক্তিত্ব, বাণিবহ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এবং ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান।

বাংলা৭১নিউজ/এসএন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com