বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের সুপারভাইজারী কমিটির ৮৩তম সভা অনুষ্ঠিত ইসলামী ব্যাংকের অডিট বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ময়মনসিংহে অটোরিকশায় বাসের ধাক্কা, নিহত ২ ২ হাজার কোটি টাকার ৬ ক্রয় প্রস্তাব অনুমোদন একরামুল-গোলন্দাজসহ দুদকের জালে সাবেক ১০ এমপি শুল্ক গোয়েন্দার ডিজিসহ ৩১ কর্মকর্তা পদে রদবদল দুই শতাধিক কৃষককে ঋণ দিলো এবি ব্যাংক ‘কারাগার থেকে পালানো ৫০০ আসামি এখনও ধরা পড়েনি’ বাংলাদেশ পুলিশের সংস্কারে সহযোগিতা করবে ইতালি জাতীয় প্রেসক্লাবে সাংবাদিক সীমান্ত খোকনের জানাজা অনুষ্ঠিত জাতিসংঘের মহাসচিবের ওপর নিষেধাজ্ঞা আরোপ ইসরায়েলের ব্রাহ্মণবাড়িয়ায় ১০ টাকা চাওয়া নিয়ে সংঘর্ষ, আহত ৩০ তেলের দাম এক লাফে বাড়ল ৪ শতাংশ ঘনঘন বিদেশ সফর: পাউবো’র শ্যামল কী ‘র’ এর এজেন্ট! মুখোমুখি লড়াইয়ে পিছু হঠতে বাধ্য হয়েছে ইসরায়েলি বাহিনী: হিজবুল্লাহ নজরুল ইসলাম মজুমদার সাত দিনের রিমান্ডে পোশাককর্মী রুবেল হত্যা: সালাম মুর্শেদী দুইদিনের রিমান্ডে অন্তর্বর্তী সরকারের মেয়াদ ২ বছর বা তারও কম চান ৫৩ শতাংশ ভোটার হাসপাতা‌লে ভ‌র্তি বি. চৌধুরী বাংলাদেশে কারখানা তৈরি করে মাছ রপ্তানি করতে চায় চীন

উড়ছেন রোনালদো, জোড়া গোলে জেতালেন আল নাসরকে

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ১৬ বার পড়া হয়েছে

সৌদি আরবের লিগে একের পর এক গোল করেই যাচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এবার আল ওখদুদের বিপক্ষে করলেন জোড়া গোল। তার জোড়া গোলে উড়লো আল নাসরও। রিয়াদে অনুষ্ঠিত এই ম্যাচে আল ওখদুদকে ৩-০ গোলে হারিয়েছে আল নাসর।

রোনালদোর কাছ থেকে যে ধরনের গোল আশা করেন সমর্থকরা, শুক্রবার রাতে রিয়াদে তেমনই একটি গোল উপহার দিয়েছেন তিনি। দুই গোলের শেষটি ছিল সেই অসাধারণ গোল।

ম্যাচের ১৩তম মিনিটেই এগিয়ে যায় আল নাসর। সামি আল নাজি গোল করে প্রথমে এগিয়ে দেন আল নাসরকে। ম্যাচের শেষ দিকে এসে ৩ মিনিটের ব্যবধানে দুই গোল করেন রোনালদো।

পর্তুগিজ এই স্ট্রাইকার প্রথম গোল করেন ৭৭ মিনিটে। অ্যালেক্স টেলেসের ক্রস থেকে বল পেয়ে আল ওখদুদের গোলরক্ষক পাওলো ভিতরকে পরাস্ত করেন সিআর সেভেন। পোস্ট থেকে কিছুটা দুরে বল রিসিভ করেন তিনি। এরপর খুব দুরহ এঙ্গেল থেকে দুর্দান্ত এক শটে প্রতিপক্ষের জালে বল জড়ান সিআর সেভেন।

এরপরের গোলটাই ছিল সবচেয়ে দর্শনীয়। যেটা সত্যিই রিয়াদে খেলা দেখতে আসা সমর্থকদের চোখ জুড়িয়ে দিয়েছিলো। গোলরক্ষক ভিতর পোস্টের সামনে অনেকটাই এগিয়ে এসেছিলেন একটি আক্রমণ ঠেকানোর জন্য। কিন্তু বল চলে যায় সোজা রোনালদোর কাছে। এরপরই অসাধারণ একটি লব করেন তিনি। যেটা গোলরক্ষক এবং ডিফেন্ডারদের মাথার ওপর দিয়ে গিয়ে সোজা আশ্রয় নেয় পোস্টের ভেতর। ৩৫ গজ দুর থেকে নেয়া তার এই লবটি মন ভরিয়ে দেয় দর্শক-সমর্থকদের।

চলতি মৌসুমে ১৩ ম্যাচে রোনালদোর এটি ১৫তম গোল। আর এই জয়ের ফলে আল নাসর উঠে এসেছে দ্বিতীয় স্থানে। ১ পয়েন্ট এগিয়ে আল হিলাল। তারা ম্যাচও খেলেছে একটি কম। ১৪ ম্যাচে আল নাসরের পয়েন্ট ৩৪। ৩৩ ম্যাচে আল হিলালের পয়েন্ট ৩৫।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com