শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রপ্তানিতে প্রণোদনা কমানোর সিদ্ধান্ত প্রত্যাহার চায় বিটিএমএ থেমে থাকা ট্রাকে ধাক্কা, প্রাণ গেলো দুই হেলপারের শিক্ষার্থীদের মানবিক গুণাবলি অর্জন করতে হবে: খাদ্যমন্ত্রী ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে শিক্ষার্থীদের আন্দোলন, ২০ কিলোমিটার যানজট ঘুরতে গিয়ে নৌকা ডুবে দুই বন্ধু নিহত বিএনপির মুখে গণতন্ত্রের কথা মানায় না: দীপু মনি শেখ মুজিবের স্কুলে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বন্যাক্রান্ত ১৫ জেলা, ক্ষতিগ্রস্ত ২০ লাখ মানুষ ভারতের সঙ্গে সম্পর্ক এখন কারো গায়ে চুলকায়, কারো অন্তরে জ্বালা: কাদের কোটা এবং পেনশনবিরোধী আন্দোলনে বিএনপির সমর্থন আছে: ফখরুল পিজিআরকে ‘চেইন অব কমান্ডে’র প্রতি আস্থাশীল থেকে দায়িত্ব পালনের নির্দেশ প্রেগনেন্সির গুঞ্জন নিয়ে মুখ খুললেন সোনাক্ষী চট্টগ্রামে দুই মাসের মধ্যে বার্ন ইউনিটের নির্মাণকাজ শুরু হচ্ছে : স্বাস্থ্যমন্ত্রী ভাসমান এলএনজি টার্মিনাল নিয়ে বিড়ম্বনা, সহসাই মিলছে না সমাধান নীলফামারীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আহত ইমামের মৃত্যু বোটানিক্যাল গার্ডেনের প্রবেশ ফি দ্রুত পরিবর্তনের দাবি বাপার কেবল ঈশ্বরই আমাকে নির্বাচন থেকে সরতে বাধ্য করতে পারে: বাইডেন সবচেয়ে খারাপ পরিস্থিতির জন্য পূর্ণ প্রস্তুত রয়েছে হিজবুল্লাহ: নাঈম কাসেম আশুরা কবে, জানা যাবে আজ গাজার শিশুদের জন্য ২০ লাখ ডলার সহায়তা অভিনেত্রীর

ইসলামী ব্যাংকের উদ্যোগে শরিয়া সচেতনতাবিষয়ক ওয়েবিনার

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ১৫ বার পড়া হয়েছে

ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি’র চট্টগ্রাম সাউথ, চট্টগ্রাম নর্থ, নোয়াখালী ও কুমিল্লা জোনের ‘ব্যাংকিং কার্যক্রমে শরিয়া পরিপালন’ শীর্ষক ওয়েবিনার শনিবার (২৯ জুন, ২০২৪) অনুষ্ঠিত হয়েছে। 

ওয়েবিনারে ব্যাংকের অডিট কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সোলায়মান প্রধান অতিথি এবং ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন। প্রধান আলোচক ছিলেন ব্যাংকের শরিয়া সুপারভাইজরি কমিটির ভাইস চেয়ারম্যান মুফতি ছাঈদ আহমদ। মূল বিষয়ের ওপর বক্তব্য দেন ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. শামসুদ্দোহা। 

ইসলামী ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম সাউথ জোনের প্রধান মিয়া মোহা. বরকত উল্লাহর সভাপতিত্বে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম নর্থ জোনের প্রধান মুহাম্মদ নুরুল হোসাইন কাওসার।

ধন্যবাদ জ্ঞাপন করেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও নোয়াখালী জোনের প্রধান এ এফ এম আনিসুর রহমান। জোনগুলোর অধীন বিভিন্ন শাখার কর্মকর্তাগণ ওয়েবিনারে অংশ নেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com