শনিবার, ২২ জুন ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রাষ্ট্রপতির সঙ্গে সেনাবাহিনী প্রধানের বিদায়ী সাক্ষাৎ সেতু ভেঙে খালে বরযাত্রীবাহী গাড়ি, নিহত ১০ ঢাকা রেলওয়ে স্টেশনের ম্যানেজারকে দেখতে হাসপাতালে রেলমন্ত্রী ১০ সমঝোতা স্মারক সই ক‌রল বাংলা‌দেশ-ভারত গ্লোবাল টি-টোয়েন্টি লিগে নতুন দল পেলেন সাকিব বাংলাদেশের জন্য সাড়ে ১০ হাজার কোটি টাকা অনুমোদন বিশ্বব্যাংকের রাসেলস ভাইপার নিয়ে আতঙ্ক নয়, কামড়ে কী করণীয়? ৩ বিভাগে ভারী, ৫ বিভাগে হালকা বৃষ্টি হতে পারে দুর্যোগ বাড়লেও প্রস্তাবিত বাজেটে জলবায়ু সম্পর্কিত বরাদ্দ কমেছে পটুয়াখালী ১৩২০ মেগা. তাপ বিদ্যুৎ কেন্দ্র উৎপাদনের জন্য প্রস্তুত ইউক্রেনের জ্বালানি অবকাঠামোতে বড় ধরনের হামলা চালিয়েছে রাশিয়া কলেজে ভর্তির প্রথম ধাপের ফল রোববার, আবেদন পড়েছে ১৩ লাখ মহাত্মা গান্ধীর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা রাজনীতিবিদরা কি চাঁদা তুলে ভাত খাবে? প্রশ্ন কাদেরের বাগেরহাটে বাসচাপায় বাবা-ছেলে নিহত, মা আহত ঢাকায় ফিরতেই ভোগান্তি শুরু রাজশাহীতে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ রাতে বাঁচা-মরার ম্যাচে ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ গাজায় রেড ক্রসের কার্যালয়ের কাছে হামলায় নিহত ২২ প্রধানমন্ত্রীকে ভারতে লালগালিচা সংবর্ধনা

ইসলামী বিশ্ববিদ্যালয় দেড় মাসের ছুটি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৪ মে, ২০১৮
  • ৩৪৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ইবি প্রতিনিধি: গ্রীষ্মকাল, পবিত্র রমজান, শব-ই-ক্বদর ও পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে দেড় মাসের ছুটিতে যাচ্ছে ইসলামী বিশ্ববিদ্যালয়।  মঙ্গলবার ১৫মে থেকে ছুটি শুরু হয়ে চলবে আগামী ২৬জুন পর্যন্ত। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিস সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ক্যালেন্ডার অনুযায়ী এ ছুটি শুরু হচ্ছে। দীর্ঘ এ ছুুটতে বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের ক্লাস-পরীক্ষা বন্ধ থাকবে। ছুুটি শেষে আগামী ২৭জুন থেকে বিশ্ববিদ্যালয়ের সকল কার্যক্রম যথানিয়মে চালু হবে। তবে ছুটিতে কোন বিভাগ ক্লাস পরীক্ষা নিতে চাইলে সেক্ষেত্রে কোন বাধা থাকবে না বলে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ।

এদিকে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ও প্রশাসনিক অফিসসমূহ গ্রীষ্মকালীন ছুটি উপলক্ষ্যে আগামী ১৭ মে থেকে ২৬ মে পর্যন্ত শব-ই-ক্বদর এবং পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে আগামী ১১ জুন থেকে ২৪ জুন পর্যন্ত বন্ধ থাকবে। পবিত্র রমজান মাসে অফিসের সময়সূচি পরিবর্তন করে সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত নির্ধারণ করেছে কর্তৃপক্ষ।

এদিকে ছুটিতে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলসমূহ নির্দিষ্ট সময় পর্যন্ত খোলা থাকবে বলে জানা গেছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com