সোমবার, ১৭ জুন ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ব্যাটারদের ব্যর্থতা: নেপালের বিপক্ষে নড়বড়ে পুঁজি টাইগারদের ত্যাগের মহিমায় ঈদুল আজহা উদযাপন বায়তুল মোকাররমে ঈদুল আজহার প্রথম জামাত অনুষ্ঠিত দেশবাসীকে ঈদের শুভেচ্ছা রাষ্ট্রপতির কোরবানির গরু ছিটকে নদীতে, আনতে গিয়ে ডুবে প্রাণ গেলো কৃষকের সীতাকুণ্ডে গঙ্গাস্নানে নেমে দুই শিশুর মৃত্যু শেষ দিনে গরু কিনতে ক্রেতাদের ঢল, দামও বেশি ব্যবসায়ীর চুরি যাওয়া ৪৬ লাখ টাকা উদ্ধার করল পুলিশ সেন্টমার্টিন ইস্যুতে সরকারের পদত্যাগ করা উচিত: মির্জা ফখরুল রাস্তার ওপর তিস্তার পানি, যোগাযোগবিচ্ছিন্ন সিকিম-কালিম্পং বরিশালের সড়কে ঝরল ৪ প্রাণ গাজার দক্ষিণাঞ্চলে ‘কৌশলগত বিরতি’ ঘোষণা ইসরায়েলের সেন্টমার্টিন নিয়ে ফখরুলের বক্তব্য দায়িত্বজ্ঞানহীন: কাদের ৬ ঘণ্টায় বর্জ্য ব্যবস্থাপনায় প্রস্তুত ডিএনসিসি এক রাতের ব্যবধানে আদার দাম কেজিতে বাড়লো ১২০ টাকা মক্কায় হিটস্ট্রোকে ৬ হজযাত্রীর মৃত্যু মিয়ানমারের আগ্রাসী জান্তার সামনে আ.লীগ সরকার নির্বিকার : রিজভী আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি : প্রধানমন্ত্রী শেষ সময়েও চাহিদায় ‘ছোট গরু’, বড় গরুর পাইকার বললেন ‘টেনশনে আছি’ ঈদের দিন কেমন থাকবে দেশের আবহাওয়া

আসছেন সাইফ আলী খানের পুত্র ইব্রাহিম

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২ এপ্রিল, ২০১৯
  • ১৭০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক:  গত বছরই মেয়ে সারা আলী খানের বলিউড অভিষেক হয়েছে। এবার অভিনয়ে আসছেন সাইফ আলী খানের ছেলে ইব্রাহিম আলী খানও। যুক্তরাজ্যের লন্ডনে পড়াশোনার পাট চুকে গেলেই ইব্রাহিম বোন সারার সঙ্গে যোগ দেবেন। তাঁদের পরিবারের একটি ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছে, সাইফ ক্যারিয়ার–ভাবনাটা ইব্রাহিমের ওপরই ছেড়ে দিয়েছেন। সারার সময়ও তা-ই করেছিলেন তিনি। কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ে পড়ে সারা যখন বলিউডে আসতে চাইলেন, সাইফের অত ভালো লাগেনি। তখন সারার মা অমৃতা সিং পাশে দাঁড়িয়েছিলেন। সাইফ মেয়ের ইচ্ছার সম্মান করেছিলেন।

এখন ইব্রাহিমও তাঁর বাবা-মাকে জানিয়ে দিলেন, তিনি অভিনেতা হতে চান। সারার মতো তিনি নিজের মতো করে বলিউডে আসতে চান না। সূত্রটি বলছে, সাইফ ইব্রাহিমের ছবিটি প্রযোজনা করতে পারেন। ক্যামেরার সামনে দাঁড়ানোর আগে ইব্রাহিম কিছুটা প্রস্তুতিও নিতে চান।

এর আগে সারা আলী খান এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘ইব্রাহিম অভিনয়শিল্পী হতে চায়। কিন্তু আমি যেমন আবিষ্কার করলাম, এই স্বপ্নটা দেখা সহজ, কিন্তু সত্যি করা কঠিন। কিন্তু আমার মনে হয় ইব্রাহিমের সেই মেধা আছে।

বাংলা৭১নিউজ/এসন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com