বুধবার, ২৬ জুন ২০২৪, ০২:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দেশের সার্বভৌমত্ব রক্ষায় সবাইকে প্রস্তুত থাকার আহ্বান দুদকের কাজে সরকার হস্তক্ষেপ করবে না: কাদের ধনকুবেরের পুত্রের বিয়ে: ২ লাখ টাকার মিনি ড্রেসে নজর কাড়লেন কিয়ারা পাসপোর্ট কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদে বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য সকাল থেকে ঢাকায় ঝুম বৃষ্টি ‘এ’ ক্যাটাগরিতে উন্নীত রবি আজিয়াটা হবিগঞ্জে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত কালীগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত বরিশাল পাসপোর্ট অফিসে ছদ্মবেশে ফের দুদকের অভিযান কারাগারের ছাদ ফুটো করে পালিয়েও রক্ষা পেলেন না ৪ ফাঁসির আসামি কেনিয়ায় পার্লামেন্টে হামলা, পুলিশের গুলিতে নিহত ১৩ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জাপানের উপমন্ত্রীর সাক্ষাৎ পুকুরে ফেলা গ্যাস বাবুর মোবাইল উদ্ধারে ঝিনাইদহে যাচ্ছে ডিবির দল খালেদা জিয়ার মুক্তির দাবিতে শিগগির কর্মসূচি: ফখরুল ‘দেশের মানুষকে আমরা কষ্ট দিয়েছি’ ক্ষমা চাইলেন শান্ত বেনজীরের পাসপোর্ট জালিয়াতি: অধিদপ্তরের ৮ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ ঈদ যাত্রার ১৩ দিনে সড়কে নিহত ২৩০ জন : বিআরটিএ প্যানারমিক সানরুফসহ যেসব সুবিধা থাকছে নতুন মাহিন্দ্রা থারে গঙ্গার পানিবণ্টন নিয়ে মমতার অভিযোগ খারিজ মোদী সরকারের মামুনুল হকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

আসছেন সাইফ আলী খানের পুত্র ইব্রাহিম

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২ এপ্রিল, ২০১৯
  • ১৭১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক:  গত বছরই মেয়ে সারা আলী খানের বলিউড অভিষেক হয়েছে। এবার অভিনয়ে আসছেন সাইফ আলী খানের ছেলে ইব্রাহিম আলী খানও। যুক্তরাজ্যের লন্ডনে পড়াশোনার পাট চুকে গেলেই ইব্রাহিম বোন সারার সঙ্গে যোগ দেবেন। তাঁদের পরিবারের একটি ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছে, সাইফ ক্যারিয়ার–ভাবনাটা ইব্রাহিমের ওপরই ছেড়ে দিয়েছেন। সারার সময়ও তা-ই করেছিলেন তিনি। কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ে পড়ে সারা যখন বলিউডে আসতে চাইলেন, সাইফের অত ভালো লাগেনি। তখন সারার মা অমৃতা সিং পাশে দাঁড়িয়েছিলেন। সাইফ মেয়ের ইচ্ছার সম্মান করেছিলেন।

এখন ইব্রাহিমও তাঁর বাবা-মাকে জানিয়ে দিলেন, তিনি অভিনেতা হতে চান। সারার মতো তিনি নিজের মতো করে বলিউডে আসতে চান না। সূত্রটি বলছে, সাইফ ইব্রাহিমের ছবিটি প্রযোজনা করতে পারেন। ক্যামেরার সামনে দাঁড়ানোর আগে ইব্রাহিম কিছুটা প্রস্তুতিও নিতে চান।

এর আগে সারা আলী খান এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘ইব্রাহিম অভিনয়শিল্পী হতে চায়। কিন্তু আমি যেমন আবিষ্কার করলাম, এই স্বপ্নটা দেখা সহজ, কিন্তু সত্যি করা কঠিন। কিন্তু আমার মনে হয় ইব্রাহিমের সেই মেধা আছে।

বাংলা৭১নিউজ/এসন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com