রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এবার কলকাতার রাস্তায় দেখা মিলল ঢাকার আলোচিত কাউন্সিলর আসিফের ঠাকুরগাঁওয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু সাবেক মন্ত্রী এম এ মান্নানের জামিন ফের নামঞ্জুর ছাত্র-জনতার ওপর হামলাকারী যুবলীগ নেতা শাকিল অস্ত্রসহ গ্রেফতার সেনাবাহিনীতে সৎ-নীতিবান অফিসাররাই পদোন্নতির দাবিদার: প্রধান উপদেষ্টা ছাত্রলীগকে সন্ত্রাসী সংগঠন হিসেবে নিষিদ্ধ করতে ৭ দিনের আল্টিমেটাম শাহজালাল ইসলামী ব্যাংকের উদ্যোক্তার শেয়ার বিক্রির ঘোষণা বিদেশি কূটনীতিকদের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক মজুত গ্যাস উত্তোলন নিয়ে সুখবর দিল বাপেক্স এনএসআইয়ের সাবেক মহাপরিচালক ও স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা বৈরুতে একরাতে ৩০ দফা ভারি বিমান হামলা ইসরাইলের পূজামণ্ডপে ব্যাগ-পোটলা নিয়ে প্রবেশে নিরুৎসাহিত করেছে পুলিশ সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরীর তৃতীয় জানাজা অনুষ্ঠিত বিদ্যুৎ বিভাগ ও ক্রীড়া মন্ত্রণালয়ে নতুন সচিব দক্ষিণ-পূর্বাঞ্চলে বন্যায় ক্ষতি ১৪ হাজার ৪২১ কোটি টাকা: সিপিডি ওবায়দুল কাদের-নানক-হারুনের তথ্য পেলেই গ্রেফতার: র‌্যাব শেরপুরে বন্যা পরিস্থিতির অবনতি, ৭ জনের মৃত্যু খাল-বিল ভরাটের ফলেই নোয়াখালীর বন্যা পরিস্থিতি দীর্ঘায়িত হয়েছে গাজায় মসজিদ-স্কুলে ইসরায়েলি বিমান হামলা, নিহত ২৪

আশ্রমের সেবক হত্যা: ঘটনাস্থলে ভারতের সহকারী হাইকমিশনার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১০ জুন, ২০১৬
  • ১২৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পাবনা: পাবনার অনুকূল চন্দ্র ঠাকুর সেবাশ্রমের সেবায়েত নিত্যরঞ্জন পাণ্ডে হত্যাকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ভারতের সহকারী হাইকমিশনার অভিজিৎ চট্রোপাধ্যায়।

শুক্রবার বেলা দেড়টার দিকে রাজশাহী থেকে তিনি ঘটনাস্থলে যান। পরে তিনি সেবাশ্রমের লোকজনের সঙ্গে কথা বলেন। আশ্রমে নিহত নিত্যরঞ্জনের লাশও নেয়া হয়েছে। এর আগে ঝিনাইদহে পুরোহিত হত্যাকাণ্ডের পর ঘটনাস্থল পরিদর্শন করেছিলেন ভারতীয় হাইকমিশনের দুই কর্মকর্তা।

আজ ভোরে প্রাতঃভ্রমনের সময় দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করে সেবায়েত নিত্যরঞ্জন পাণ্ডেকে। এর আগে পুরোহিত ও খৃষ্টান ব্যবসায়ী হত্যাকাণ্ডের সঙ্গে এই হত্যাকাণ্ডের মিল রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

সাম্প্রতিক গুপ্তহত্যার ঘটনায় গতকাল রাত থেকে সারাদেশে সাঁড়াশি অভিযান শুরু করেছে পুলিশ। এ অভিযান শুরুর কয়েক ঘন্টার মধ্যেই পাবনায় খুনের ঘটনা ঘটলো।

বাংলা৭১নিউজ/আর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com