শুক্রবার, ২১ জুন ২০২৪, ১২:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পুতিনকে একজোড়া কুকুর দিলেন কিম জং উন মৌলভীবাজারে বন্যার পানি কেড়ে নিলো দুই প্রাণ বজ্রপাতে প্রাণ গেল শিশুসহ দুইজনের ‘হায়াত-মউত আল্লাহর হাতে’, শ্রমিকদের মৃত্যু প্রসঙ্গে প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রীর সঙ্গে বিদায়ী সেনাবাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ সাইলোর মতো খাদ্যভাণ্ডার ছিল বলেই করোনা-যুদ্ধ অতিক্রম করতে পেরেছি ৮ জুলাই পর্যন্ত স্থগিত সিলেট বোর্ডের এইচএসসি পরীক্ষা এখনো আছাদুজ্জামানের বিরুদ্ধে অভিযোগ উত্থাপন হয়নি: স্বরাষ্ট্রমন্ত্রী কুড়িগ্রামে তিস্তার তীরে তীব্র ভাঙন বন্যায় মিঠামইন সড়ক দায়ী হলে সেখানে পানি পারাপারের ব্যবস্থা করবে সরকার যৌথ সভায় বসেছে আওয়ামী লীগ রোহিঙ্গা সংকটের সবচেয়ে ভুক্তভোগী বাংলাদেশ: ফখরুল ইরানের রেভল্যুশনারি গার্ডকে ‘সন্ত্রাসী সংগঠন’ ঘোষণা করলো কানাডা ভারতের সঙ্গে বৈরিতা করে বিএনপি দেশের ক্ষতি করেছে: কাদের বাজেট পাস হয়নি, অনেক কিছু পুনর্বিবেচনা করা সম্ভব : অর্থমন্ত্রী ক্যাশ কালেকশনে বিকাশের বি২বি সলিউশন ব্যবহার করবে সিঙ্গার সুপার এইটে টাইগার ওপেনারদের ‘অগ্নিপরীক্ষা’ ভারতে বিষাক্ত মদপানে ৩৭ জনের মৃত্যু বিপিসির ৯ বছরে মুনাফা ৫৭ হাজার ৩৮৮ কোটি টাকা মুসলিম ছেলেকে বিয়ে নিয়ে চর্চা: সোনাক্ষীর বাবা বললেন, ‘খামোশ’

আমেরিকার সঙ্গে যুদ্ধ মানে ইরান শেষ : ডোনাল্ড ট্রাম্প

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২০ মে, ২০১৯
  • ৫৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: আমেরিকার সঙ্গে যুদ্ধ হলে ইরান ধ্বংস হয়ে যাবে বলে হুঁশিয়ারি দিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

রোববার ডোনাল্ড ট্রাম্প বলেন, ‘ইরান যদি যুদ্ধ চায়, তাহলে সেটি হবে ইরানের আনুষ্ঠানিক সমাপ্তি।’ টুইটে ট্রাম্প আরো বলেন, ‘ইরান যেন ভবিষ্যতে আর কখনোই যুক্তরাষ্ট্রকে হুমকি না দেয়।’

বিবিসির এক প্রতিবেদনে বলা হয়েছে, সাম্প্রতিক সময়ে উপসাগরীয় অঞ্চলে যুক্তরাষ্ট্র অতিরিক্ত যুদ্ধজাহাজ এবং যুদ্ধবিমান মোতায়েন করেছে। ইরান ও যুক্তরাষ্ট্রের মধ্যে টানটান উত্তেজনার মধ্যে মধ্যপ্রাচ্যে অস্থিরতা বিরাজ করছে।

এ অবস্থার মধ্যেই সৌদি বাদশাহ মোহাম্মদ সালমান মক্কা নগরীতে আরব লিগ ও উপসাগরীয় দেশগুলোর জোট জিসিসি সদস্যদের বৈঠক ডেকেছেন।

যদিও কয়েক দিন আগেই মার্কিন পররাষ্ট্রমন্ত্রী মাইক পম্পেও বলেছেন, যুক্তরাষ্ট্র ইরানের সঙ্গে যুদ্ধ চায় না। ইরানের পররাষ্ট্রমন্ত্রী জাভাদ জারিফও বলেছিলেন, যুদ্ধের কোনো সম্ভাবনা নেই।

কিন্তু এসব ঘটনার মধ্যেই মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প টুইটে ইরানকে লক্ষ্য করে এই হুঁশিয়ারি দিলেন। এর মধ্য দিয়ে ট্রাম্পের নিজের অবস্থান থেকে সরে আসার ইঙ্গিত পাওয়া যাচ্ছে বলে বিবিসির প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এস.এ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com