বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

আমার শরীর নিয়েও মানুষের সমস্যা: রাশমিকা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২০ বার পড়া হয়েছে

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। ক্যারিয়ারে বেশ কিছু ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। তার অভিনীত ‘পুষ্পা’ সিনেমাটি বক্স অফিসে রীতিমতো ঝড় তুলেছিল। কিন্তু ব্যক্তিগত কারণে বেশ কয়েক মাস ধরে টানা আলোচনায় রয়েছেন এই অভিনেত্রী।

দক্ষিণী সিনেমা নিয়ে মন্তব্য করে বিতর্কের মুখে পড়েছিলেন রাশমিকা। ট্রলের শিকার রাশমিকাকে কটূ কথাও কম শুনতে হয়নি! এসব বিষয় নিয়ে কয়েক দিন আগে একটি ইউটিউব চ্যানেলকে সাক্ষাৎকার দেন রাশমিকা।

এ আলাপচারিতায় রাশমিকা মান্দানা বলেন, ‘আমার শরীর নিয়ে মানুষের সমস্যা। আমি শরীর চর্চা করলে পুরুষের মতো দেখায় আর না করলে মোটা বলে। যদি বেশি কথা বলি তাও সমস্যা, কম কথা বললেও ভাবে অহংকারী! আমি শ্বাস নিলেও সমস্যা, না নিলেও সমস্যা। সুতরাং আপনি আমার কাছে কী চান? আমি থাকব না চলে যাব?’

‘আমাকে নিয়ে যদি আপনার সমস্যা হয়, তবে বলুন আপনার কী সমস্যা? আপনার কেন এই সমস্যা হচ্ছে? মানুষ এমন কিছু শব্দ ব্যবহার করে যা আমাকে মানসিকভাবে নেতিবাচক প্রভাব ফেলে।’ বলেন রাশমিকা।

রাশমিকার এই ভিডিওর কমেন্ট সেকশনে নেটিজেনদের অনেকে মন্তব্য করেছেন। তাদের অনেকের দাবি— রাশমিকার সঙ্গে এ ধরনের আচরণ করা মোটেও ঠিক হচ্ছে না।

রাশমিকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মিশন মজনু’। গত ২০ জানুয়ারি মুক্তি পায় এটি। এ ছাড়াও ‘অ্যানিমেল’, ‘পুষ্পা টু’ সিনেমায় দেখা যাবে এই অভিনেত্রীকে। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com